জাবি ছাত্রলীগের দুই নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার জাবি ছাত্রলীগের দুই নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জাবি ছাত্রলীগের দুই নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৮৮ পাঠক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (১০ জুলাই) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়া দুই নেতা হলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির হোসেন নাহিদ ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জয়। নাহিদ নৃ-বিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের শিক্ষার্থী ও শহীদ রফিক জব্বার হলের আবাসিক ছাত্র। মেহেদী হাসান জয় পদার্থবিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের শিক্ষার্থী ও মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী নিজ আবেদনের পরিপ্রেক্ষিতে ছাত্রলীগ জাবি শাখার সহ-সভাপতি সাব্বির হোসেন নাহিদ ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জয়ের ওপর আরোপিত সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।

এর আগে,  গত ৬ মে রাত সাড়ে ১০টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রাঙামাটি এলাকার পানির ট্যাংকের সামনে সাভারের পাথালিয়া ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন রানাকে মারধরের অভিযোগ উঠে নাহিদ ও জয়ের বিরুদ্ধে। এর আগের দিন গত ৫ মে ইসলামনগর বাজারে এক ব্যবসায়ী, তার ভাই ও দোকানের কর্মচারীকে মারধরের অভিযোগ ওঠে জাবি ছাত্রলীগের ওই দুই নেতার বিরুদ্ধে। পরে ৭ মে সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদের সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে ছাত্রলীগ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD