দুর্বৃত্তদের কোপে যুবদল নেতার হাতের কবজি বিচ্ছিন্ন দুর্বৃত্তদের কোপে যুবদল নেতার হাতের কবজি বিচ্ছিন্ন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুর্বৃত্তদের কোপে যুবদল নেতার হাতের কবজি বিচ্ছিন্ন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৮৬ পাঠক

ঝিনাইদহ সদর উপজেলার গয়েশপুর গ্রামে লিটন হোসেন (৩৭ ) নামে এক যুবদল নেতাকে কুপিয়ে তার এক হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া তার অন্য হাতের ৮০ ভাগ কেটে গেছে।

 

বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাগলা কানাই ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। আহত লিটন সদর উপজেলার বাড়ীবাথান গ্রামের রেজাউল ইসলামের ছেলে। তিনি জেলা যুবদলের সদস্য ও পাগলাকানাই ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, লিটন সন্ধ্যার পর পাগলাকানাই মোড় থেকে বাড়ি ফিরছিলেন। পথে ইউনিয়ন পরিষদের কাছে গেলে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। । এতে তার এক হাতের কবজি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয় এবং অন্য হাতেরও অন্তত ৮০ ভাগ কেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনার প্রতিবাদে রাতেই বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল। মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে হামলায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানানো হয়।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদ বলেন, বিএনপির এক দফা আন্দোলন জোরালো হয়েছে। পাগলা কানাই ইউনিয়নে লিটন আন্দোলন জোরদার করছে। এর আগেও তাকে মারার চেষ্টা করা হয়েছিল। যুবলীগ, ছাত্রলীগের সন্ত্রাসীরা তাকে কুপিয়েছে। আমরা এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানাচ্ছি।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD