৩৫-এ পা দিয়ে ২৪ এর অপেক্ষায় জোকোভিচ ৩৫-এ পা দিয়ে ২৪ এর অপেক্ষায় জোকোভিচ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৩৫-এ পা দিয়ে ২৪ এর অপেক্ষায় জোকোভিচ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৮৭ পাঠক

পুরুষ এককে সর্বোচ্চ গ্র্যান্ড স্ল্যাম জয়ের রেকর্ডটা তার দখলেই। তবে এখানেই থামতে চান না নোভাক জোকোভিচ।

রেকর্ডটিকে নিয়ে যেতে চান আরও উঁচুতে। সেই লক্ষ্যে ২৪তম গ্র্যান্ড স্ল্যাম থেকে আর মাত্র এক ধাপ দূরে আছেন তিনি। শুধু তা-ই নয়, উইম্বলডনে এনিয়ে টানা পঞ্চমবার ফাইনালে উঠলেন এই সার্বিয়ান। গড়েছেন সর্বোচ্চ গ্র্যান্ড স্ল্যাম ফাইনাল খেলার রেকর্ডও।

সেমিফাইনালে জোকোভিচের প্রতিপক্ষ ছিলেন ইতালির ইয়ান্নিক সিন্নার। ঘাসের কোর্টে তাকে ৬-৩, ৬-৪, ৭-৬ (৭-৪) গেমে স্রেফ উড়িয়ে দেন জোকোভিচ।  তাতেই যুক্তরাষ্ট্রের কিংবদন্তি ক্রিস ইভার্টকে (৩৪) ছাড়িয়ে সর্বোচ্চ ৩৫তম বারের মতো গ্র্যান্ড স্ল্যাম ফাইনালে উঠলেন তিনি। অপেক্ষায় আছেন ইতিহাস গড়ার।

এবারের উইম্বলডন জিতলেই সর্বোচ্চ গ্র্যান্ড স্ল্যাম জয়ী (পুরুষ-নারী মিলিয়ে) মার্গারেট কোর্টকে (২৪) ছুঁয়ে ফেলবেন জোকোভিচ। স্পর্শ করবেন ঘাসের কোর্টে সবচেয়ে বেশি সংখ্যক আটটি গ্র্যান্ড স্ল্যাম জেতা কিংবদন্তি রজার ফেদেরারকেও। তাই অনেক মাইলফলকই ডাকছে জোকোভিচকে।

আর এসবের পথে তার সামনে বাধা হয়ে দাঁড়িয়ে আছেন কার্লোস আলকারাস। গত বছর ইউএস ওপেন জেতা এই স্প্যানিশ তারকা বেশ দাপুটে ফর্মে আছেন। সেমিফাইনালে দানিল মেদভেদেভকে গুঁড়িয়ে দেন ৬-৩, ৬-৩, ৬-৩ গেমে। অবশ্য গত ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনালেই জোকোভিচের সঙ্গে দেখা হয়েছিল আলকারাসের। সেবার বাজেভাবে হেরেছিলেন র‍্যাংকিংয়ের এই এক নম্বর তারকা। ক্লে কোর্টে হারের সেই প্রতিশোধটা হয়তো ঘাসের কোর্টেই নিতে চাইবেন এবার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD