খণ্ড খণ্ড মিছিলে আব্দুল্লাহপুরে জড়ো হচ্ছেন বিএনপি কর্মীরা খণ্ড খণ্ড মিছিলে আব্দুল্লাহপুরে জড়ো হচ্ছেন বিএনপি কর্মীরা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

খণ্ড খণ্ড মিছিলে আব্দুল্লাহপুরে জড়ো হচ্ছেন বিএনপি কর্মীরা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৮৩ পাঠক

এক দফা এক দাবি আদায়ে দ্বিতীয় দিনের মতো পদযাত্রা কর্মসূচিতে বিএনপিসহ অঙ্গসংগঠনগুলো খণ্ড খণ্ড মিছিলে রাজধানীর আব্দুল্লাহপুরের পলয়েল কারনেশনের সামনে অবস্থান নিতে শুরু করেছে।

বুধবার (১৯ জুলাই) সকাল থেকে একে একে মিছিল নিয়ে আসছে দলটির নেতা-কর্মীরা।

 

সবার হাতেই প্লেকার্ড দেখা গেছে। অনেকেই ধানের ছড়া হাতে পদযাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করছেন। আব্দুল্লাহপুর থেকে হাউজ বিল্ডিং আজমপুর পর্যন্ত প্রধান সড়কের আশপাশের অলিগলিতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিএনপির অসংখ্য নেতাকর্মীরা৷

সকাল সাড়ে ১০টার দিকে আব্দুল্লাহপুরের পলওয়েল কারনেশন মার্কেটের সামনে থেকে পদযাত্রা কর্মসূচির উদ্বোধন করার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের। এরপর আব্দুল্লাহপুর থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপি পদযাত্রা শুরু করবে।

পদযাত্রাটি বিমানবন্দর, কুড়িল, বিশ্বরোড হয়ে নতুন বাজার, বাড্ডা, রামপুরা ব্রিজ, আবুল হোটেল, খিলগাঁও, বাসাবো, মুগদাপাড়া এবং সায়েদাবাদ হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় শেষ হবে।

এদিকে আব্দুল্লাহপুরের পলয়েল কারনেশনের সামনে পুলিশ সদস্যদেরও অবস্থান করতে দেখা গেছে। পদযাত্রায় যাতে কোনো বিশৃঙ্খলা না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও প্রস্তুত রয়েছে। পোষাকে সাদা পোষাকে পুলিশের গোয়েন্দা সদস্যরা নজরদারি করছে।

রাজধানীর আব্দুল্লাহপুর মোড়েও পুলিশের টিম অবস্থান করছে। আব্দুল্লাহপুরের পলয়েল কারনেশনের সামনে পেছনের রাস্তা হয়ে হাউজ বিল্ডিং মোডের দুই পাশেই পুলিশ সদস্যরা অবস্থান করছে।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, পদযাত্রায় যাতে কোনো বিশৃঙ্খলা না হয় সেজন্য পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। তবে যারা বিশৃঙ্খলা বা নাশকতার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পদযাত্রার জন্য সড়কে অবস্থান নিয়েছেন বিএনপির নেতাকর্মীরা। আর এ কারণে গাজীপুর থেকে ঢাকাগামী সড়কে টঙ্গী উড়াল সেতুর নিচের সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। তবে উড়াল সেতু দিয়ে যানবাহন গাজীপুর থেকে ঢাকায় ঢুকছে৷

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD