যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৮২ পাঠক

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী বিদ্যুৎ গলিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে হাসান হাওলাদার (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। সায়দাবাদে তিনি একটি ওয়ার্কশপে কাজ করতেন বলে জানা গেছে।

 

বুধবার (১৯ জুলাই) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ। এর আগে মঙ্গলবার (১৮ জুলাই) দিন গত রাত ১টার দিকে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত আড়াইটায় তাকে মৃত ঘোষণা করেন।

পটুয়াখালীর সদর জেলার গোফখালী গ্রামের মুন্নাফ হাওলাদারের ছেলে হাসান। বর্তমানে দক্ষিণ যাত্রাবাড়ী চন্দনকোঠা এলাকায় থাকতেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজার রহমান জানান, বিদ্যুৎ গলিতে রাতে দুর্বৃত্তরা ওই যুবকের বুকের দুই পাশে দুটি ও বাম হাতে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তখন দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে হাসানের ভগ্নিপতি মো. মোমিন জানান, গ্রামের বাড়িতে জায়গা-জমি নিয়ে একটি বিরোধের মীমাংসার জন্য ১০-১২ দিন আগে গ্রামের বাড়িতে যান হাসান। মঙ্গলবার রাতে গ্রাম থেকে আবার ঢাকায় ফিরছিলেন। বাস থেকে ধোলাইপার নামেন তিনি। এরপর সেখান থেকে দক্ষিণ যাত্রাবাড়ী চন্দনকোঠা টানপাড়া মসজিদ এলাকার তার বাসায় ফিরছিলেন। পথে বিদ্যুৎ গলিতে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। তখন আশপাশের লোকজন এবং এক ভ্যানচালক তাকে উদ্ধার করে থানায় নিয়ে গেলে থানা পুলিশের মাধ্যমে স্বজনরা খবর পান। কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে কিছুই জানেন না তারা। তবে তার সঙ্গে থাকা মোবাইল, মানিব্যাগসহ কিছুই খোয়া যায়নি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD