৬০০ উইকেটের ক্লাবে ব্রড ৬০০ উইকেটের ক্লাবে ব্রড – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৬০০ উইকেটের ক্লাবে ব্রড

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৯৫ পাঠক

ওল্ড ট্র্যাফোর্ডে টস জিতে আগে ফিল্ডিং নিয়ে ম্যাচ জেতার নজির নেই কোনো দলের। তা জানা সত্ত্বেও ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস ঝুঁকিটা নিলেন।

অধিনায়ক হওয়ার পর থেকেই স্রোতের বিপরীতে হাঁটছেন তিনি। তাতে অবশ্য সুযোগটা কাজে লাগিয়েছেন স্টুয়ার্ট ব্রড। ম্যানচেস্টার টেস্টের প্রথম দিনেই পঞ্চম বোলার হিসেবে ঢুকে গেলেন ৬০০ উইকেটের ক্লাবে।  স্বদেশি জেমস অ্যান্ডারসনের পর দ্বিতীয় পেসার হিসেবে এই কীর্তি গড়েন তিনি।

মাইলফলক থেকে ব্রড দূরে ছিলেন কেবল দুই উইকেট । ম্যাচের সকালের সেশনে উসমান খাজাকে তুলে নিয়ে ব্যবধান কমান ডানহাতি এই পেসার। তবে কাঙ্ক্ষিত সেই উইকেটটির জন্য তাকে অপেক্ষা করতে হয়েছে বিকেল পর্যন্ত। ইনিংসের ৫০তম ওভারে ব্রডের শর্ট ডেলিভারিতে পুল করার চেষ্টা করেছিলেন ট্র্যাভিস হেড। কিন্তু বল তার ব্যাটার কানায় লেগে চলে যায় ফাইন লেগে থাকা জো রুটের হাতে।

ব্রডের মাইলফলকের দিনে ইংল্যান্ডের জন্য আক্ষেপ অস্ট্রেলিয়াকে অলআউট করতে না পারা। অজিরাও খুব একটা তৃপ্তি নিয়ে দিন শেষ করতে পারেনি।  অ্যাশেজের চতুর্থ টেস্টের প্রথম দিনে ৮ উইকেট হারিয়ে ২৯৯ রান করেছে তারা। স্বীকৃত কোনো ব্যাটারই থিতু হওয়ার পর ইনিংস লম্বা করতে পারেননি। সর্বোচ্চ ৫১ রান এসেছে মিচেল মার্শ ও মার্নাস লাবুশেনের ব্যাট থেকে। এছাড়া হেড ৪৮ ও স্টিভেন স্মিথ ফিরেছেন ৪১ রান করে। কাল দ্বিতীয় দিন শুরু করবেন অপরাজিত থাকা দুই ব্যাটার মিচেল স্টার্ক (২৩) ও প্যাট কামিন্স (১)। ইংল্যান্ডের হয়ে ক্রিস ওকস নেন সর্বোচ্চ চার উইকেট।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD