কানাডায় ব্যাটে-বলে উজ্জ্বল সাকিব, ব্যর্থ লিটন কানাডায় ব্যাটে-বলে উজ্জ্বল সাকিব, ব্যর্থ লিটন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কানাডায় ব্যাটে-বলে উজ্জ্বল সাকিব, ব্যর্থ লিটন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১৪৩ পাঠক

গতকাল রাতে সারে জাগুয়ার্সের হয়ে মাঠে নামেন লিটন। আর সাকিব খেলেন মন্ট্রিয়ল টাইগার্সের হয়ে। টস হেরে আগে ব্যাট করতে নামে লিটনের দল। ওপেনিংয়ে অ্যালেক্স হেলসের সঙ্গে ম্যাচ শুরু করেন তিনি। ১ রানে হেলস পড়লেও লড়তে থাকেন। তবে পঞ্চম ওভারে গিয়ে সাকিবকে আর খেলতে পারেননি। প্রথম তিন বলে ডট দেওয়া সাকিব চতুর্থ বলেই বিদায় করেন লিটনকে।

১১ বলে ৯ রান করা লিটন কাভারে তুলে দেন ক্যাচ। পরবর্তীতে কানাডার পারগান সিং ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাথু ফোর্ডকেও বিদায় করেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক। ৪ ওভার বল করে ১৮ রান খরচায় তিনি শিকার করেন ৩ উইকেট। আর নিজেদের ইনিংসে নির্ধারিত ২০ ওভারে লিটনের দল করে ১৩৬ রান।

রান তাড়ায় খেলতে নেমে ব্যাটিংয়েও নৈপুণ্য দেখান সাকিব। তিনে নেমে তিনি দ্বিতীয় বলেই মারেন চার, পরের বলে ছক্কা। ওই ওভারেই তার ব্যাট থেকে আসে আরেকটি চার। আরেক ওভারে চার মারেন তিনি টানা দুটি। ১৩ বলে ২৬ রানের ক্যামিও খেলে নেপালি লেগ স্পিনার সন্দিপ লামিছানের বলে হারান উইকেট। পরবর্তীতে তার দল জিতে যায় ৫ উইকেটে।

অলরাউন্ড নৈপুণ্য দেখিয়েও বিস্ময়করভাবে ম্যাচ সেরার পুরস্কার পাননি সাকিব। অথচ ৩১ রানে অপরাজিত ২৮ রান করে এই পুরস্কার পান দিলপ্রিত সিং।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD