তাসকিনের পর এলপিএলে খেলার প্রস্তাব পেলেন শরিফুল-হৃদয় তাসকিনের পর এলপিএলে খেলার প্রস্তাব পেলেন শরিফুল-হৃদয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তাসকিনের পর এলপিএলে খেলার প্রস্তাব পেলেন শরিফুল-হৃদয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৯১ পাঠক

তাসকিনকে প্রস্তাব দিয়েছে ডাম্বুলা অরা। অন্যদিকে হৃদয়কে জাফনা কিংস এবং শরিফুলকে প্রস্তাব দিয়েছে কলম্বো স্ট্রাইকার্স। এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ছাড়পত্রের অপেক্ষায় আছেন তারা।

বাংলাদেশের অন্য দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোহাম্মদ মিঠুনকে আরও আগেই দলে ভিড়িয়েছে এলপিএলের দল গল টাইটান্স। দুজনেই এবারের আসরে খেলবেন।

বর্তমানে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলছেন সাকিব। সেখানে দুর্দান্ত ফর্মেও আছেন বাংলাদেশে টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক। অপরাদিকে তাসকিন খেলছেন জিম আফ্রো টি-টোয়েন্টি লিগে। বুলাওয়ে ব্রেভসের হয়ে খেলা এই ডানহাতি পেসার ৩ ম্যাচে ৫ উইকেট নিয়ে এ পর্যন্ত টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি।

তাসকিন এ বছরের শুরুর দিকে কাউন্টি দল ইয়ার্কশায়ারের জার্সিতে খেলার সুযোগ পেয়েছিলেন। কিন্তু জাতীয় দলের খেলা থাকায় এনওসি (অনাপত্তিপত্র) পাননি তিনি। এছাড়া ডাক পেয়েছিলেন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ও আইপিএল থেকেও। কিন্তু জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে আইপিএলে লখনউ সুপার জায়ান্টস এবং পিএসএলে মুলতান সুলতানসের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

অন্যদিকে হৃদয় ও শরিফুলের জন্য জন্য এলপিএলে খেলার ডাক এলো এই প্রথমবার। ২২ বছর বয়সী ব্যাটার হৃদয় এখন পর্যন্ত ৫৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যেখানে তাঁর রান ১ হাজার ২৮২, গড় ২৯.১৩ এবং স্ট্রাইক রেট ১২২.৪৪। তবে ৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তার স্ট্রাইক রেট ১৩৫.৬৬। আফগানিস্তানের বিপক্ষে গত ১৪ জুলাই তার ৩২ বলে অপরাজিত ৪৭ রানের ইনিংসটি এখন পর্যন্ত তার ক্যারিয়ার সর্বোচ্চ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD