আল হিলালকে ‘পাত্তা’ দিলেন না এমবাপ্পে আল হিলালকে ‘পাত্তা’ দিলেন না এমবাপ্পে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আল হিলালকে ‘পাত্তা’ দিলেন না এমবাপ্পে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১২৫ পাঠক

কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়াতে রেকর্ড ৩০ কোটি ইউরো দাম হাঁকিয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। পিএসজির পক্ষ থেকে সবুজ সংকেত দেওয়াই হয়েছে সেই প্রস্তাবে।

কিন্তু তাতে এখনো সম্মতি দেননি এমবাপ্পে। শুধু তা-ই নয়, আল হিলালকে পাত্তাই দিচ্ছেন না এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

ব্রাজিলিয়ান ফুটবলার ম্যালকমের দলবদল সম্পন্ন করতে বর্তমানে প্যারিসে আছে আল হিলালের প্রতিনিধি দল। একইসঙ্গে এই সফরে এমবাপ্পেকে ঘিরে নিজেদের পরিকল্পনা তুলে ধরতে চায় তারা। কিন্তু তাদের সঙ্গে দেখাই করেননি এমবাপ্পে। এমনকি কোনো আলোচনা করারও ইচ্ছে প্রকাশ করেননি তিনি। অনাগ্রহ সত্ত্বেও তার সঙ্গে আল হিলালকে খোলামেলাভাবে কথা বলার অনুমতি দিয়েছে পিএসজি।

এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ। তারা লেখে, ‘এই অ্যাপ্রোচ সফল হবে না। কারণ ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ড সৌদি ক্লাবের প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করতে অস্বীকৃতি জানিয়েছেন। ফ্রান্সের অধিনায়ক এই প্রস্তাবটি (আল হিলালের) কখনই বিবেচনা করেননি। ’

পিএসজির সঙ্গে আর এক বছর চুক্তি বাকি আছে এমবাপ্পে। ক্লাবের সভাপতি নাসের আল খেলাইফি বলে দিয়েছেন, ‘হয় নতুন চুক্তিতে সই করো, নয়তো এই মৌসুমেই ক্লাব ছাড়তে হবে। ’ এমবাপ্পে নতুন চুক্তি না করার কথা আগেই পিএসজিকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছেন। ২০২৪ সালে ফ্রি এজেন্ট হিসেবে তিনি রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন- এমন আভাস পেয়েছে পিএসজি। তাই জাপানে প্রাক মৌসুম সফরে না পাঠিয়ে এমবাপ্পেকে দলবদলের বাজারে তুলেছে তারা।

২০১৮ সালে ১৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে মোনাকো থেকে পাকাপাকিভাবে পিএসজিতে আসেন এমবাপ্পে। এর আগে এক মৌসুম ধারে খেলেছেন তিনি। ছয় মৌসুম খেলে ২৪ বছর বয়সী ফরোয়ার্ডই এখন ক্লাবটির সর্বোচ্চ গোলদাতা। ২৬০ ম্যাচ খেলে ২১২ গোল করেছেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD