ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থানের ঘোষণা বিএনপি-আ.লীগের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থানের ঘোষণা বিএনপি-আ.লীগের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থানের ঘোষণা বিএনপি-আ.লীগের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১১৪ পাঠক

নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে চিটাগাং রোড পর্যন্ত মুখোমুখি অবস্থানের ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ ও বিএনপি।

শুক্রবার (২৮ জুলাই) রাতে দুই দলের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ অবস্থান কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

তবে কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে ব্যবস্থা নেবে বলে জানিয়েছে পুলিশ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন জানান, দলের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টা থেকে ঢাকা চট্টগ্রাম-মহাসড়কের চিটাগাং রোডের মুক্তি সরণি স্থানে জেলা বিএনপির নেতাকর্মীরা অবস্থান নেবে। যেকোনো বাধা মোকাবিলা করতে প্রস্তুত বিএনপির নেতাকর্মীরা। কেন্দ্র ঘোষিত সব কর্মসূচি যেকোনো মূল্যে সফল করা হবে।

মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, আমরা সকাল ১০টা থেকে চিটাগাং রোড মোড়ে অবস্থান নেব। ঢাকায় প্রবেশের জন্য কাঁচপুর দিয়ে এ পথ হয়েই প্রবেশ করতে হয়। কেন্দ্রের কর্মসূচি অনুযায়ী ঢাকার প্রবেশপথে আমাদের অবস্থান থাকার কথা। সেটাই আমরা এখানে অবস্থান করে কর্মসূচি সফল করবো।

এদিকে বিএনপির কর্মসূচি থেকে খানিক দূরে সাইনবোর্ড মোড়ে নিজেদের অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে মহানগর যুবলীগ। অন্য সংগঠন ঘোষণা না দিলেও যুবলীগের সঙ্গে আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা থাকবে বলে জানা গেছে।

মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু বলেন, আমরা বেলা ১১টা থেকে সাইনবোর্ড এলাকায় শান্তিপূর্ণ অবস্থান করবো। তবে কোনো দল বা গোষ্ঠী যদি নাশকতার চিন্তাও করে তাহলে তাদের উচিত জবাব দিতে নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। আমরা যেকোনো পরিস্থিতি মোকাবিলায় আমাদের নেতা এ কে এম শামীম ওসমানের নির্দেশে রাজপথে ছিলাম, আছি, থাকবো।

এদিকে দুই দলের এহেন অবস্থান কর্মসূচির ঘোষণা হলেও পুলিশের কাছে কেউ কর্মসূচির ব্যাপারে কোনো আবেদনপত্র জমা দেয়নি।

এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু বলেন, কর্মসূচির ব্যাপারে কেউ অবহিত করেনি বা অনুমতি নেয়নি। শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের কোনো আপত্তি নেই। তবে কেউ যদি কোনো ধরনের বিশৃঙ্খলার চেষ্টা করে তাতে পুলিশ যা ব্যবস্থা নেওয়া প্রয়োজন মনে করবে তাই নেবে। আমাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD