বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন সরকার ভয় পায়: আজম খান বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন সরকার ভয় পায়: আজম খান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন সরকার ভয় পায়: আজম খান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১০৬ পাঠক

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান বলেছেন, বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন সরকার ভয় পায়। তার প্রমাণ আপনারা দেখেছেন।

বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচীতে পুলিশ কী আচরণ করেছে।

তিনি বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমানের সঙ্গে পুলিশের নতুন নাটক দেখেছেন। তবে জনগণ এই নাটক আর বিশ্বাস করবে না।

সোমবার (৩১ জুলাই) নবাবগঞ্জে ঢাকা জেলা বিএনপির জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আজম খান এসব কথা বলেন।

আহমেদ আজম বলেন, ১৪ বছরে সরকার আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে বিএনপির ৪১ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে। একটি ফ্যাসিবাদী লুটেরা দল দেশের ব্যাংকগুলোকে খালি করে ফেলেছে। ব্যবসায়ীরা ডলার সংকটে এলসি করতে পারছে না। ভোট চোর এ সরকারের কোনো অত্যাচার সহ্য করা হবে না। এ সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যাবে না।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমদ টিটু।

এতে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আলতাফ হোসেন, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম খন্দকার, ধামরাই উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজদ্দিন, দোহার বিএনপির সভাপতি নজরুল ইসলাম মেছের, ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম পল প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD