বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সপ্তাহব্যাপী কর্মসূচি দিয়ে মাঠে নামছে ১৪ দল বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সপ্তাহব্যাপী কর্মসূচি দিয়ে মাঠে নামছে ১৪ দল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সপ্তাহব্যাপী কর্মসূচি দিয়ে মাঠে নামছে ১৪ দল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৯৫ পাঠক

বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে আগামী বুধবার (২ আগস্ট) থেকে সপ্তাহব্যাপী কর্মসূচি নিয়ে মাঠে নামছে ১৪ দল ৷ এসবের মধ্যে রয়েছে সমাবেশ, বিক্ষোভ মিছিল, মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি।

সোমবার (৩১ জুলাই) ১৪ দলের সভা শেষে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ১৪ দলের সমন্বয়ক  ও মুখপাত্র আমির হোসেন আমু এসব কর্মসূচির কথা জানান ৷

রাজধানীর নিউ ইস্কাটনে আমির হোসেন আমুর বাসভবনে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় ।

আমির হোসেন আমু বলেন, আগামী ২ আগস্ট থেকে আমরা (১৪ দল) মাঠে নামবো। সাতদিনের কর্মসূচি আছে। আগামীকাল কর্তৃপক্ষের কাছে দেবো। অনুমোদন সাপেক্ষে সপ্তাহব্যাপী এ কর্মসূচি চলবে। আমরা লক্ষ্য করছি বিএনপি সংবিধান পরিবর্তনের কথা বলছে। সাংবিধানিক ধারা ব্যাহত করে অন্যধারা প্রবর্তন করতে চায় তারা। তবে, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য যে শর্ত দিক মানবো। কিন্তু সাংবিধানিক ধারা ব্যাহত করে সংবিধান পরিবর্তন করতে চাইলে সুযোগ দেবো না।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে আমির হোসেন আমু  বলেন, যারা আলোচনায় বিশ্বাসই করে না। সরকার উৎখাতের কথা বলে। তাদের সঙ্গে কিসের সংলাপ? যারা রাজনৈতিক ধারা, সংবিধানের ধারায় বিশ্বাস করে না তাদের সঙ্গে কি কারণে বসব? সাংবিধানিক ধারা মোতাবেক দেশ যেভাবে পরিচালিত হচ্ছে, সেভাবে পরিচালনার জন্য প্রস্তুতি চলছে।

এ সভায় ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাসদের সভাপতি হাসানুল হক  ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ওয়াজেদুল ইসলাম খান, গণআজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদার,বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান, গণতান্ত্রিক মজদুর পার্টির সভাপতি জাকির হোসেন, ন্যাপের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী  ফারুক,  জাতীয় পার্টি জেপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক রুবেল ও সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের সিদ্দিকী আবু উপস্থিত  ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD