ভোলার বোরহানউদ্দিনে ২৪ ভরি স্বর্ণালংকারসহ গৃহকর্মী আটক ভোলার বোরহানউদ্দিনে ২৪ ভরি স্বর্ণালংকারসহ গৃহকর্মী আটক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভোলার বোরহানউদ্দিনে ২৪ ভরি স্বর্ণালংকারসহ গৃহকর্মী আটক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১২২ পাঠক

ভোলার বোরহানউদ্দিনে বাসা বাড়িতে কাজের বুয়া সেজে চুরি করা ২৪ ভরি স্বর্ণালংকারসহ ইয়াসমিন বেগম (৪৩) নামে এক চোর চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩১ জুলাই) সকালে উপজেলার ছোট মানিকা ৪ নম্বর ওয়ার্ডে তার স্বামীর বসতঘর থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ২৪ ভরি আট আনা স্বর্ণালংকার জব্দ করা হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. মনির হোসেন মিয়া বাংলানিউজকে জানান, গত ১৩ জুলাই বোরহানউদ্দিন পৌরসভার তসলিমা বেগমের বাড়িতে কাজের বুয়া হিসেবে যোগদান করেন চোর চক্রের সদস্য ইয়াসমিন বেগম। গত ২৬ জুলাই সেখানে তিনি ঘর ঝাড়ু দেওয়ার সময় বিভিন্ন প্রকারের স্বর্ণালংকার হাতের কাছে পেয়ে চুরির উদ্দেশে তার নিজ বাড়ি বোরহানউদ্দিন উপজেলার ছোট মানিকা গ্রামে নিয়ে যান এবং সেগুলো প্লাস্টিকের কোটায় ভরে মাটির নিচে পুঁতে রাখেন।

পরে ২৬ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত ওইসব স্বর্ণালংকার খোঁজাখুঁজি করে না পেয়ে ইয়াসমিন সন্দেহ করেন ওই বাড়ির সদস্যরা। এরপর রোববার (৩০ জুলাই) দুপুরে বোরহানউদ্দিন থানায় একটি মামলা করেন ইয়াসমিনের ঘর মালিক তসলিমা বেগম। মামলার পরে বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম রাতভর অভিযান পরিচালনা করে ৩১ জুলাই সকালে বিভিন্ন প্রকারের কানের দুল, রুলি, বালা, আংটি, নাক ফুল, গলার চেইন, কান পাশা, স্বর্ণের পাথর আংটিসহ ২৪ ভরি ৮ আনা স্বর্ণালংকার জব্দ করা হয়। এসব স্বর্ণালংকারের বাজার মূল্য প্রায় ১৭ লাখ টাকা বলে জানা গেছে।

ওসি মনির হোসেন আরও বলেন, চোর চক্রের সদস্য ইয়াসমিন বেগমকে আটকের পর চুরির মামলা দিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD