রাজধানীতে জামায়াতের সমাবেশ ঘিরে উদ্বেগ-উৎকণ্ঠা রাজধানীতে জামায়াতের সমাবেশ ঘিরে উদ্বেগ-উৎকণ্ঠা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাজধানীতে জামায়াতের সমাবেশ ঘিরে উদ্বেগ-উৎকণ্ঠা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৮৯ পাঠক

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা, জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানসহ গ্রেপ্তারকৃত সব নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে দলটির বিক্ষোভ সমাবেশ মঙ্গলবার (১ আগস্ট)।

সমাবেশ বাস্তবায়নে দলটির যাবতীয় প্রস্তুতি নেওয়া হলেও প্রশাসনের পক্ষ থেকে এখনও অনুমতি পায়নি তারা।

এদিকে জামায়াতের ব্যাপক প্রস্তুতি ও পুলিশ অনুমতি না দেওয়ায় সমাবেশ নিয়ে জনমনে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছে। যদিও গত সোমবার (৩১ জুলাই) জামায়াতের পক্ষ থেকে বলা হয়েছে, তারা আশা করছেন শেষ মুহূর্তে ডিএমপি সমাবেশের অনুমতি দেবে।

দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে ঢাকা মহানগরী উত্তর ও দক্ষিণ জামায়াতের উদ্যোগে এ সমাবেশ আহ্বান করা হয়েছে।

সমাবেশ সফল করতে দুই মহানগরের ওয়ার্ড ও থানায় থানায় প্রস্তুতি সভা করেছে দলটি। সমাবেশ আয়োজনের বিষয়ে ঢাকা মহানগর পুলিশকে অবহিত করেছে দলটি।

সমাবেশ বাস্তবায়নে গত সোমবার এক সংবাদ সম্মেলনে দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল বলেন, মঙ্গলবার দুপুর ২টায় বায়তুল মোকাররমের উত্তর গেটে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর ও দক্ষিণের উদ্যোগে শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে আমরা সমাবেশ বাস্তবায়নে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছি।

বায়তুল মোকাররমের উত্তর গেটে সমাবেশের বিষয়ে গত ২৫ জুলাই সকাল ১০টায় ই-মেইলে ও বিকেল সাড়ে ৪টায় জামায়াতের একটি প্রতিনিধিদল ডিএমপি কমিশনারকে অবহিত করে চিঠি দিয়ে আসে।

জামায়াতের পক্ষ থেকে বলা হচ্ছে, সমাবেশের অনুমতির কোনো বিষয় নেই। তারা প্রশাসনকে সমাবেশের বিষয়ে অবহিত করেছেন। আর সমাবেশে বাধা দেওয়ার মতো কোনো কাজ তারা করেননি। যদি বাধা দেওয়া হয় তাহলে সেটা জনগণ বিচার করবে।

জামায়াতের সমাবেশের বিষয়ে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) ফারুক হোসেন বলেন, জামায়াতের সমাবেশের অনুমতি দেওয়া হয়নি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD