হৃদয়ের ব্যাটে এলো না বড় রান, হারলো তার দল হৃদয়ের ব্যাটে এলো না বড় রান, হারলো তার দল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

হৃদয়ের ব্যাটে এলো না বড় রান, হারলো তার দল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৮৮ পাঠক

আগের ম্যাচেই মাঠ ছেড়েছিলেন দলকে জিতিয়ে। এ ম্যাচে নামতে হলো প্রথম ওভারেই।

মাঝে মুজিব উর রহমানকে টানা চার বল ডট দেওয়া ছাড়া এগোচ্ছিলেন বেশ ভালোভাবেই। তবুও বড় রান করা হয়নি তাওহীদ হৃদয়ের, জেতেনি তার দলও।

শনিবার রাতে পাল্লেকেলেতে লঙ্কান প্রিমিয়ার লিগের ম্যাচে জাফনা কিংসকে ৮ উইকেটে হারিয়েছে বি লাভ ক্যান্ডি। এই ম্যাচে জাফনা কিংসের হয়ে খেলা বাংলাদেশি ব্যাটার হৃদয় ২২ বলে ১৯ রান করেছেন।

টস হেরে ব্যাট করতে নামে জাফনা কিংস। এদিন তাওহীদ হৃদয়কে ব্যাটিংয়ে নামতে হয় প্রথম ওভারেই। অ্যাঞ্জেলো ম্যাথিউসকে টানা চার বল ডট দেওয়ার পর পঞ্চমটিতে ক্যাচ আউট হন রহমানউল্লাহ গুরবাজ। ম্যাথিউসের শেষ বলে কোনো রান নেননি হৃদয়। প্রথম ওভারে ওয়াইড থেকে দুই রান পায় জাফনা।

দ্বিতীয় ওভারের প্রথম বলে চার মেরে চাপ কিছুটা কমান চারিথ আশালাঙ্কা। মুজিব উর রহমানের এই ওভারেও হৃদয় খেলেন শেষ বলটি। পরের ওভারের প্রথম বলে আউট হয়ে যান আশালাঙ্কাও। এই ওভারের পঞ্চম বলে দারুণ এক শটে এক্সট্রা কাভার অঞ্চল দিয়ে চার মারেন হৃদয়। ৪ বলে হৃদয়ের রান হয় ৫।

মুজিবের করা চতুর্থ ওভারে টানা চারটি ডট দেওয়ার পর পঞ্চমটিতে সিঙ্গেল নেন হৃদয়। এরপর দুশমন্থ চামিরার প্রথম দুই বলে হাঁকান দুটি চার। ১১ বলে হৃদয়ের রান হয়ে যায় ১৪। এরপর আর বাউন্ডারি হাঁকাতে পারেননি হৃদয়। তিনি আউট হন ওয়ানিন্দু হাসারাঙ্গার করা সপ্তম ওভারের শেষ বলে গিয়ে। সুইপ করতে গিয়ে ডিপ মিডউইকেটে ক্যাচ দেন হৃদয়। সাজঘরে ফেরেন ২২ বল খেলে ১৯ রান করে।

তার বিদায়ের পর জাফনার রানও খুব বেশি বড় হয়নি। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৭ রানে থামে তারা। ২৭ বলে দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান করেন দিমুথ ওয়েল্লালগে। ক্যান্ডির হয়ে ৪ ওভারে স্রেফ ৯ রান দিয়ে ৩ উইকেট নেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

জবাব দিতে নেমে সহজ জয় পেয়েছে বি-লাভ ক্যান্ডি। ৮ উইকেট ও ৪২ বল হাতে রেখে জাফনাকে হারায় তারা। ৫ চার ও ৩ ছক্কায় ২২ বলে ৫২ রান করেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD