গভীর রাতে বিশ্বকাপের ভেন্যু ইডেন গার্ডেন্সে আগুন গভীর রাতে বিশ্বকাপের ভেন্যু ইডেন গার্ডেন্সে আগুন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গভীর রাতে বিশ্বকাপের ভেন্যু ইডেন গার্ডেন্সে আগুন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৬৯ পাঠক

ওয়ানডে বিশ্বকাপে পাঁচটি ম্যাচ হবে কলকাতার ঐতিহাসিক ভেন্যু ইডেন গার্ডেন্স। যেখানে রাউন্ড রবিন লিগে বাংলাদেশের ম্যাচ রয়েছে দুটি।

বিশ্বকাপ শুরু হতে যেখানে দুই মাসও বাকি নেই, ঠিক তখনই আগুন লাগল স্টেডিয়ামের অ্যাওয়ে দলের ড্রেসিং রুমে। যদিও গতকাল গভীর রাতে লাগা সেই আগুন ছোট মাপের ছিল বলে জানায় বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএবি)।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ইডেনের ড্রেসিংরুম মেরামতের কাজ চলছিল। বুধবার স্থানীয় সময় রাত ১১টা ৫০ মিনিটের দিকে হঠাৎ ধোঁয়ায় ভরে যায় ড্রেসিংরুম। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, ‘শর্ট সার্কিটের ফলে এই আগুন লেগে থাকতে পারে। আগুন লাগার পেছনে কী কারণ তা খতিয়ে দেখা হচ্ছে। ড্রেসিংরুমে খেলোয়াড়দের ব্যবহার করার জিনিসপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলস সিলিং থাকায় আগুন ছড়িয়ে পড়ে। তবে ফায়ার সার্ভিস দ্রুত আসায় আগুন বেশি ছড়াতে পারেনি। ’

বিশ্বকাপ সামনে রেখেই ইডেনের ড্রেসিংরুমে সংস্কারের কাজ চলছে। সেই কাজ চলার সময়েই লেগেছে আগুন। বিশ্বকাপ শুরু হতে আর মাত্র দু’মাসের মতো বাকি। ইতিমধ্যে ইডেন পরিদর্শন করে গিয়েছে আইসিসি এবং বিসিসিআই-এর প্রতিনিধি দল। সেই প্রতিনিধি দল ইডেনের সংস্কারের কাজের অগ্রগতিতে খুশিও ছিল। আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে ইডেন গার্ডেন সম্পূর্ণ ভাবে সাজিয়ে ফেলার কথা।

আবার সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে পরিদর্শনে আসবে আইসিসি এবং বিসিসিআই-এর প্রতিনিধি দল। তার পরেই ইডেনকে যোগ্য বলে ঘোষণা করার কথা ছিল। কর্তৃপক্ষ আশ্বাস দিয়েছিলেন, নির্দিষ্ট সময়ের আগেই ইডেনের সব কাজ শেষ হয়ে যাবে। কিন্তু হঠাৎ করে এই আগুন লাগার ঘটনায় প্রশ্নের মুখে পড়ে গেল ইডেনের নিরাপত্তা। বিশেষ করে খেলোয়াড়দের ড্রেসিং রুমে আগুন লাগা নিয়ে জটিলতা তৈরি হতে পারে।

এদিকে ইডেনে বাংলাদেশের প্রথম ম্যাচ ২৮ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে। ৩১ অক্টোবর একই ভেন্যুতে পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। দুটো ম্যাচই দিবা-রাত্রির।
সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD