নেইমারকে পেতে আসরে নামলো আল হিলাল নেইমারকে পেতে আসরে নামলো আল হিলাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নেইমারকে পেতে আসরে নামলো আল হিলাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১২২ পাঠক

ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর দাবি, আল হিলাল এরইমধ্যে নেইমারের কাছে প্রস্তাব পাঠিয়েছে। চুক্তি স্বাক্ষর করলে সৌদি ক্লাবটি নেইমারকে কী পরিমাণ অর্থ দিতে চায়, তা এখনও নিশ্চিত জানা না গেলেও অঙ্কটা যে আকাশছোঁয়া তা জানিয়েছেন রোমানো। এমন প্রস্তাব নাকি সহজে কারও পক্ষে ফেরানো সম্ভব নয়।

এর আগে ফরাসি সংবাদমাধ্যম ‘আরএমসি স্পোর্টস’ এক প্রতিবেদনে দাবি করেছিল, নেইমারের পিএসজি ছাড়া এখন শুধু সময়ের ব্যাপার। ক্লাবের কোচ লুইস এনরিকে ও ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস নাকি নেইমারকে ডেকে জানিয়ে দিয়েছেন যে, আগামী মৌসুমের পরিকল্পনায় নেই তিনি। অর্থাৎ, তারা নেইমারকে বাইরের দরজা দেখিয়ে দিয়েছেন।

এরইমধ্যে নেইমারকে ছাড়াই মাঠে নেমেছে পিএসজি। তবে তাকে না রাখার কারণ হিসেবে বলা হয়েছে, ভাইরাল সিন্ড্রোম থেকে সুস্থ হয়ে উঠছেন নেইমার। জিমে অনুশীলনও চলছে তার। কিন্তু আড়ালে দলবদল নিয়ে ঝড় বয়ে যাচ্ছে।

ফরাসি সংবাদমাধ্যম আরও জানিয়েছে, কয়েক ঘণ্টা আলোচনার পর পিএসজি ও আল হিলাল দুই পক্ষই দলবদল নিয়ে একমত হয়েছে। নেইমার নিজেও জানি প্রস্তাবে রাজি হয়েছেন। এমনটা হলে আল হিলালে সাবেক সতীর্থ মার্কো ভেরাত্তির সঙ্গে পুনর্মিলন হবে নেইমারের।

এদিকে আল হিলালের আগে নেইমারকে পেতে আসরে নেমেছে বার্সেলোনা। ‘আরএমসি’ জানিয়েছে, নেইমার চান তাকে দলে ভিড়িয়ে এক বছরের জন্য ধারে বার্সায় পাঠাক আল হিলাল। কারণ কাতালান ক্লাবটির পক্ষে এখন নেইমারকে কেনার মতো পর্যাপ্ত অর্থ নেই। কিন্তু নেইমারকে নেওয়ার জন্য মুখিয়ে আছে তারা। এজন্য এমনকি আল হিলালের সঙ্গে ধারের সওদা করতে পারে বার্সা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD