মেসি ‘ইফেক্টে’ প্রথমবার ‘চ্যাম্পিয়ন্স লিগে’ মায়ামি মেসি ‘ইফেক্টে’ প্রথমবার ‘চ্যাম্পিয়ন্স লিগে’ মায়ামি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মেসি ‘ইফেক্টে’ প্রথমবার ‘চ্যাম্পিয়ন্স লিগে’ মায়ামি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৮৪ পাঠক

লিওনেল মেসি যোগ দেওয়ার আগে ইন্টার মায়ামি ছিল পয়েন্ট টেবিলের তলানিতে, মেজর লিগ সকারে অবশ্য এখনও আছে তাই। কিন্তু আর্জেন্টাইন তারকা আসার পর থেকে বদলাতে থাকে ক্লাবটির অবস্থা।

মায়ামিতে আসেন মেসিরই সাবেক দুই বার্সেলোনা সতীর্থ জর্দি আলবা ও সার্হিও বুসকেতস। তাদেরকে নিয়ে বদলাচ্ছেন দলকে, টানা ছয় ম্যাচে মেসি করেছেন গোল। বড় জয়ে তার দল চলে গেছে লিগ কাপের ফাইনালে। তাতে কনকাকাফ চ্যাম্পিয়ন্স লিগে খেলাও নিশ্চিত হয়েছে তাদের, সেটিও মায়ামির ইতিহাসে প্রথমবার।

বুধবার ভোরে পেনসিলভানিয়ার সুবারু পার্ক স্টেডিয়ামে ফিলাডেলফিয়া ইউনিয়কে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে ইন্টার মায়ামি। এ ম্যাচেও গোল পেয়েছেন মেসি, ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর টানা ছয় ম্যাচ জালের দেখা পেলেন তিনি।

ম্যাচের প্রথম গোলটি অবশ্য এসেছিল হোসেফ মার্তিনেজের পা থেকে, কেবল তৃতীয় মিনিটের মাথায়। বক্স থেকে নেওয়া তার কোনাকুনি শটে হাত লাগাতে পারেননি ফিলাডেফিয়া গোলরক্ষক আন্দ্রে ব্লেক। এরপর কিছুটা ম্যাচে ফেরার চেষ্টা করে ইউনিয়ন। কয়েকটি শটও নেয় তারা।

২০তম মিনিটে দুর্দান্তভাবে গোল করে দলের ব্যবধান বাড়ান মেসি। কয়েকজন ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে বক্সের বাইরে থেকে নেওয়া তার জোরালো ও গড়ানো শট গোলপোস্টের কাছ থেকে জালে জড়ায়। পরের গোলটি আসে আলবার পা থেকে। মাঝমাঠ থেকে পাওয়া বলকে একাই বক্সে নিয়ে গিয়ে দারুণ শটে গোল করেন তিনি।

৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মায়ামি। এই সময়ে মেসিদের বিরুদ্ধে কোনো উত্তর খুঁজে পায়নি ইউনিয়ন। ৭৩ মিনিটে দলটির হয়ে ব্যবধান কমান বেদোয়া। কিন্তু ৮৪ মিনিটে ডেভিড রুয়িজের গোলে বড় জয় নিশ্চিত হয়ে যায় মায়ামির। ১৯ আগস্ট ফাইনালে লিগা এমএক্স জায়ান্ট অথবা নাশভেলি এসসির মুখোমুখি হবে মায়ামি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD