অস্ট্রেলিয়াকে বিদায় করে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড অস্ট্রেলিয়াকে বিদায় করে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১১ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অস্ট্রেলিয়াকে বিদায় করে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৭৭ পাঠক

আজ স্টেডিয়াম অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে স্বাগতিকদের ৩-১ ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ডের মেয়েরা। ১৯৬৬ সালের পর এই প্রথম ছেলে কিংবা মেয়েদের বিশ্বকাপের ফাইনালে উঠল দেশটি। তাদের প্রতিপক্ষ আগের দিন সুইডেনকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করা স্পেন।

ম্যাচজুড়ে ধাপট দেখানো ইংল্যান্ড এগিয়ে যায় ৩৬তম মিনিটে। থ্রো-ইন থেকে আসা বল নিয়ন্ত্রণে নিয়ে সুন্দর শটে লক্ষ্যভেদ করেন এলা টুনে। সমতায় ফিরতে দ্বিতীয়ার্ধ পর্যন্ত অপেক্ষা করতে হয় অস্ট্রেলিয়াকে। ৬৩তম মিনিটে কাঙ্ক্ষিত গোল এনে দেন স্যাম কার। ২৫ গজ দূর থেকে দারুণ এক শটে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড।

কিন্তু এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি অস্ট্রেলিয়া। ৭১তম মিনিটে ইংলিশদের এগিয়ে নেন লরেন হেম্প। অস্ট্রেলিয়া ডিফেন্ডারের ভুলে বল পেয়ে নিয়ন্ত্রণে নিয়ে জাল খুঁজে পান তিনি। ৮৬তম মিনিটে ব্যবধান আরও বাড়ান এলেসিয়া রুসো। মাঝমাঠ থেকে বল টেনে এনে হেম্প খুঁজে নেন তাকে। বল পেয়ে বক্স থেকে লক্ষ্যভেদ করতে ভুলেননি ইংলিশ স্ট্রাইকার।

একই স্টেডিয়ামে আগামী রোববার (২০ আগস্ট) নারী বিশ্বকাপের ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে স্পেন ও ইংল্যান্ড।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD