এবার আশরাফুলকে নিয়ে দুবাইয়ে সোনার দোকান উদ্বোধন সাকিবের এবার আশরাফুলকে নিয়ে দুবাইয়ে সোনার দোকান উদ্বোধন সাকিবের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবার আশরাফুলকে নিয়ে দুবাইয়ে সোনার দোকান উদ্বোধন সাকিবের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১৪০ পাঠক

পরবর্তীতে বিভিন্ন ইস্যুর কারণে ঘটনাটি অনেকটা আড়ালেই চলে গিয়েছিল। কিন্তু এবার সেই দুবাইয়ে ভিন্ন এক সোনার দোকানের উদ্বোধন করলেন  টাইগারদের তিন ফরম্যাটের অধিনায়ক। এবার তার সঙ্গে ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

এশিয়া কাপ উপলক্ষে জাতীয় দল যখন মিরপুরে কঠোর অনুশীলন করছে, তখন সাকিব খেলছিলেন লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল)। সেই আসরে নিজের শেষ ম্যাচটি খেলে সাকিব উড়াল দেন দুবাইয়ের উদ্দেশে। সেখানে গিয়ে তিনি এনআরআই জুয়েলারির হোলসেল কার্যালয় উদ্বোধন করেন। সাথে ছিলেন সাবেক ক্রিকেটার আশরাফুল। এই প্রতিষ্ঠানটির মালিক তিন বাংলাদেশি নজরুল, রাসেল ও ইব্রাহিম। যাদের নামের ইংরেজি অদ্যাক্ষর দিয়েই দোকানের নামকরণ করা হয়েছে।

উদ্বোধনী আনুষ্ঠানের একটা ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে প্রকাশ করেছেন সাকিব। সেখানে বক্তব্য রাখার এক পর্যায়ে তিনি বলেন, ‘সামনে আমাদের এশিয়া কাপ ও বিশ্বকাপ। আপনারা সবাই দোয়া করবেন যেন আমরা ভালো খেলতে পারি। ’

বিশ্বসেরা অলরাউন্ডারের আজ সোমবার দেশে ফেরার কথা। পরবর্তী দুই-একদিনের মধ্যেই তিনি সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন। এরপর এশিয়া কাপ খেলার জন্য ২৬ আগস্ট শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেবে বাংলাদেশ দল।

সূত্র- কালেরকণ্ঠ

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD