তৃতীয় সন্তানের বাবা হলেন তাসকিন তৃতীয় সন্তানের বাবা হলেন তাসকিন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তৃতীয় সন্তানের বাবা হলেন তাসকিন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৯৭ পাঠক

এশিয়া কাপ ও বিশ্বকাপ খেলতে যাওয়া আগে সুসংবাদ পেলেন তাসকিন আহমেদ। আগে থেকেই দুই সন্তানের জনক এবার হয়েছেন তৃতীয় সন্তানের বাবা।

তাসকিন-রাবেয়া দম্পতির ঘরে এসেছে আরও এক কন্যা সন্তান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড ফেসবুক পেস্টে নিজেই খবরটি জানিয়েছেন তাসকিন।

তাসকিন তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম, আজ রাত আনুমানিক ১ টা ৩০ মিনিটে আমি তৃতীয় সন্তানের (কন্যা) বাবা হয়েছি, আলহামদুলিল্লাহ, আল্লাহ তায়ালার অশেষ রহমতে মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। ’

২০১৭ সালের ৩১ অক্টোবর দীর্ঘদিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমাকে বিয়ে করেন তাসকিন আহমেদ। এরপর ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর প্রথমবারের মতো বাবা হন তিনি। তার প্রথম সন্তানের নাম তাশফিন আহমেদ রিহান। গত বছরের এপ্রিলে দ্বিতীয় সন্তানের বাবা হন তাসকিন। এবার তার ঘরে এলো তৃতীয় সন্তান।

জাতীয় দলের সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপের মতো টুর্নামেন্ট রয়েছে। ভালো করার জন্য তাসকিন আহমেদকে রাখতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা। ২০১৯ সালের বিশ্বকাপে খেলতে না পেরে কান্নায় ভেঙে পড়েন তাসকিন। এবার তাই ভালো করতে মুখিয়ে থাকবেন তিনি। এর আগে সুসংবাদ এসেছে পারিবারিক জীবনেও।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD