দুর্গাপূজা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরে ৮ দিন আমদানি-রপ্তানি বন্ধ দুর্গাপূজা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরে ৮ দিন আমদানি-রপ্তানি বন্ধ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুর্গাপূজা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরে ৮ দিন আমদানি-রপ্তানি বন্ধ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১৪৭ পাঠক

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে টানা আট দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে এ সময়েও স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে বাংলাবান্ধা স্থলবন্দর ল্যান্ড পোর্ট লিমিটেডের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

স্থলবন্দর সূত্র জানায়, দুর্গাপূজা উপলক্ষে আগামী ২১ থেকে ২৬ অক্টোবর ছয় দিন আমদান-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়। তবে পূজার আগে-পরে দুই শুক্রবার সাপ্তাহিক ছুটির কারণে টানা আট দিন আমদানি-রপ্তানি হবে না। বাংলাবান্ধা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ও ভারতের ফুলবাড়ী এক্সপোর্টার অ্যান্ড ইমপোর্টার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেশের একমাত্র চর্তুদেশীয় এ বন্দর দিয়ে বাংলাদেশের সঙ্গে ভারত, নেপাল ও ভুটানের পণ্য আনা-নেওয়া হয়ে থাকে। আগামী ২৮ অক্টোবর আবারও সচল হবে বন্দরটি।

আবুল কালাম আজাদ বলেন, দুর্গাপূজা উপলক্ষে ভারতের ব্যবসায়ীসহ কয়েকটি সংগঠনের যৌথ সভায় আগামী শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ছয় দিন আমদানি-রপ্তানি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। এ নিয়ে একটি চিঠিও বাংলাবান্ধা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন, কাস্টমস ও বাংলাবান্ধা স্থলবন্দর কর্তৃপক্ষকে দেওয়া হয়েছে। তবে সাপ্তাহিক ছুটির কারণে অতিরিক্ত আরও দু-দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD