স্বামী কোহলির রেকর্ড ছোঁয়া সেঞ্চুরি, বেজায় খুশি আনুশকা স্বামী কোহলির রেকর্ড ছোঁয়া সেঞ্চুরি, বেজায় খুশি আনুশকা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বামী কোহলির রেকর্ড ছোঁয়া সেঞ্চুরি, বেজায় খুশি আনুশকা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৯৬ পাঠক

নিজের ৩৫তম জন্মদিনে রোববার (০৫ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমে ৪৯তম সেঞ্চুরির দেখা পেলেন বিরাট কোহলি। এতে তিনি ছুঁয়ে ফেললেন ওয়ানডেতে সর্বোচ্চ সেঞ্চুরি করা ভারতীয় আরেক ক্রিকেটার শচীন টেন্ডুলকারকে।

কোহলিকে দিনভর শুভেচ্ছায় ভাসিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। তবে দিনের শুরুতেই কোহলি তার সেরা বার্তাটি পেয়েছিলেন স্ত্রী অভিনেত্রী অনুশকা শর্মার কাছ থেকে। এরপর তো শত রানের ঝড়ো ইনিংস, অপরাজিত।

ভক্তদের সঙ্গে এই আনন্দ মুহূর্তের উদযাপনটা ভাগ করে নিয়েছেন আনুশকাও। সেঞ্চুরি হাঁকানোর সেই মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘জন্মদিনে তুমি নিজেকেই দেখিয়ে দিয়েছ। ’

এর আগে সামাজিকমাধ্যমে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনুশকা লেখেন, তিনি তার জীবনের প্রতিটি ভূমিকায় আক্ষরিক অর্থেই ব্যতিক্রমী। কোনো না কোনোভাবে তিনি নিজের গর্বের মুকুটে পালক যোগ করে চলেছেন। আমি তোমাকে এই জীবনে এবং তারপরেও সীমাহীনভাবে ভালোবাসি। যেকোনোভাবে, যেকোনো অবস্থায় সব কিছুর থেকে বেশি ভালোবাসি।

সঙ্গে কোহলির একটি মজার ছবি এবং দু’জনের একসঙ্গে একটি ছবিও দিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, কয়েকবছর প্রেমের পর ২০১৭ সালে ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও আনুশকা। ২০২১ সালে তাদের সুখের সংসার আলো করে আসে কন্যা সন্তান ভামিকা। গুঞ্জন রয়েছে দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছে এ দম্পতি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD