পশ্চিমবঙ্গে মুখ থুবড়ে পড়েছে শাকিবের ‘প্রিয়তমা’ পশ্চিমবঙ্গে মুখ থুবড়ে পড়েছে শাকিবের ‘প্রিয়তমা’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পশ্চিমবঙ্গে মুখ থুবড়ে পড়েছে শাকিবের ‘প্রিয়তমা’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৬৬ পাঠক

কলকাতায় মুখ থুবড়ে পড়েছে ওপার বাংলার সুপারস্টার শাকিব খানের সিনেমা ‘প্রিয়তমা’। জাহিদ হাসান অভির হাত ধরে সিনেমাটি ভারতে গেলেও সুবিধা করতে পারছে না প্রচারের অভাবে।

৩ নভেম্বর ভারতের পশ্চিমবঙ্গ, আসাম ও ত্রিপুরায় মুক্তি পায় প্রিয়তমা। পশ্চিমবঙ্গের ৪০ হলে মুক্তি পেলেও এখন চলছে মাত্র পাঁচটি হলে। যদিও সাফল্য ছাড়া।

উত্তর ২৪ পরগনার বারাসাতের হেলাবটতলা এলাকায় লালি সিনেমা হলে চলেছে একটি শো। হলের ম্যানেজার গৌতম দে জানিয়েছেন, প্রচারণা না থাকায় ভালো সিনেমাটি দর্শক টানছে না। দুর্গাপূজা গেছে, সামনেই কালীপূজা। মানুষ ঘোরাফেরায় ব্যস্ত।

তিনি আরও বলেন, যারা হলে আসছেন খোঁজ নিচ্ছেন কবে আসবে সালমান খানের টাইগার থ্রি। প্রিয়তমার কিছুই নেই। এখন পাবলিসিটির যুগ। যারাই ছবিটা ভারতে আনুক, তাদের চিন্তায় আনতে হবে প্রচারের বিষয়টা। না হলে আগামী দিনে শো পাওয়া মুশকিল হবে।

আরও লক্ষ্য রাখতে হবে বড় সিনেমার সঙ্গে যেন ক্ল্যাশ না করে। সামনে টাইগার থ্রি, এরপর শাহরুখ খানের ডাঙ্কি, তারপর দেবের প্রধান। এ সময় বাংলাদেশের সিনেমা ভালো ব্যবসা করবে না। ব্যাপক প্রচার হলে দর্শক সিনেমা দেখতে আসবে।

দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর এলাকার মহামায়া সিনেমা হলে প্রিয়তমার মাত্র তিনটি শো চলেছে। দর্শকও চোখে পড়ার মতো ছিল না।

হিমেল আশরাফ পরিচালিত প্রিয়তমায় শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। গত ঈদে মুক্তি পেয়ে সিনেমাটি বাংলাদেশে ভালো ব্যবসা করেছে। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়ায় সফলতা পেয়েছে। ওটিটিতেও মানুষ দেখেছে। কিন্তু পশ্চিমবঙ্গে প্রিয়তমা প্রিয় হওয়ার জো নেই।

আগামী ১১ নভেম্বর পর্যন্ত পশ্চিমবঙ্গেও হলে চলবে প্রিয়তমা। ১০ নভেম্বর প্রিয়তমা মুক্তি পেতে পারে কলকাতার কিছু মাল্টিপ্লেক্সে। দীপাবলির সময় মুক্তি পাবে টাইগার থ্রি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD