অডিওটি এক তরফা এডিট করা: বুবলী অডিওটি এক তরফা এডিট করা: বুবলী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অডিওটি এক তরফা এডিট করা: বুবলী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৬৭ পাঠক

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর একটি স্ট্যাটাসের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে। সেখানে উঠে আসে তার স্বামী সঙ্গীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে শবনম ইয়াসমিন বুবলীর প্রেমের বিষয়!

তবে ভাইরাল হতেই সেই পোস্ট ডিলিট করতে বাধ্য হন মুন্নী।

জানান দেন যে তার ফেসবুক হ্যাকড হয়েছে। এবার নতুন করে ছড়িয়ে পড়ল মুন্নীর কল রেকর্ড।

কিন্তু শুক্রবার (১০ নভেম্বর) রাতে নতুন করে ছড়িয়ে পড়ল একটি কথোপকথনের অডিও রেকর্ড। এতে মুন্নীর কণ্ঠে শোনা যায়, সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হয়নি। পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নীকে ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বাধ্য করা হয়েছিল।

কথোপকথনের অংশে মুন্নীর কণ্ঠ দাবি করা ওই অডিওতে তাপস ও বুবলীর সম্পর্কের বিষয়টি একাধিকবার শোনা গেছে। এও বলা হয়েছে, ‘বুবলী একটা ডেঞ্জারাস মেয়ে। সে শাকিবের ক্যারিয়ার ধ্বংস করতে তাপসকে বেছে নিয়েছে। ’

রাতের প্রারম্ভে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে অডিও রেকর্ডটি ফাঁস হলেও মধ্যরাতে ফেসবুক ও ইউটিউবে তা ছড়িয়ে পড়ে। ফলে চাপা পড়া মুন্নী, তাপস ও বুবলী প্রসঙ্গ নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে।

এবার সেই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন শবনম বুবলী। শনিবার দুপুরে এই নায়িকা বলেন, আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণসহ কথা বলুক। তখন আমিও সাংবাদিক সম্মেলন করে আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলবো এবং আইনানুগ ব্যবস্থা নিব।

এত লুকোচুরি কেন করা হচ্ছে, জানতে চেয়ে বুবলী আরও বলেন, একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডির স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কীসের কী লিক নামক অডিও ফাঁস বলা হচ্ছে। সেই অডিও আবার একজনের কথা দিয়ে এক তরফা এডিট করা, অপর পাশে কারা কি কথা বলছে কিংবা কারো দ্বারা ম্যানিউপুলেট করা কিনা তাও বোঝা যাচ্ছে না। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয় সেখানে কি উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন।

তিনি আরও বলেন, আর এটা কোনো অডিও ফাঁস না, ইচ্ছাকৃতভাবে অডিও ছাড়া হয়েছে। অডিও ফাঁস মানে দুই পক্ষের কথোপকথন থাকে। তাহলে এটা কী? এমনকি অডিওতে মিম, পরী, মাহি কারও সঙ্গে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সঙ্গেই কথা হলো। ব্যাপারগুলো এতো পরিকল্পিত যে আমার বুঝতে বাকি নেই কী নোংরামো হচ্ছে।

এসব কিছুর উত্তর প্রমাণসহ দেবেন জানিয়ে বুবলী বলেন, আমার সন্তান শেহজাদকে সামনে আনার পর থেকে আমার সঙ্গে যা যা হচ্ছে সব আর্কাইভে আপনাদের দেখার অনুরোধ থাকলো। আমি শুধু অফিশিয়াল স্টেটমেন্টের জন্য অপেক্ষা করছি তখন এই সমস্ত সব কিছুর উত্তর দেব প্রমাণসহ। যারা এসব মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে প্রত্যেকবার তাদের প্রত্যেককে আমি চিহ্নিত করছি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD