বরিশালবাসীর দেনা তিনশ কোটি টাকার বেশি: মেয়র খোকন বরিশালবাসীর দেনা তিনশ কোটি টাকার বেশি: মেয়র খোকন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বরিশালবাসীর দেনা তিনশ কোটি টাকার বেশি: মেয়র খোকন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১১৪ পাঠক

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, বরিশাল সিটি করপোরেশনে প্রশাসনিক কাঠামো একেবারেই নেই, যেটা অত্যন্ত দুঃখজনক। তবে আপনারা হতাশ ও নিরাশ হবেন না।

 

তিনি বলেন, আপনাদের সবার সহযোগিতায় এ পরিস্থিতি থেকে উত্তরণ ঘটবে। বরিশালবাসীর ওপরে তিনশ কোটি টাকার বেশি দায়-দেনা রয়েছে। আমি বরিশাল সিটি করপোরেশনে মাত্র ১২ কোটি টাকা পেয়েছি।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে নগর ভবনের সামনে তৈরি অস্থায়ী মঞ্চে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র খোকন।

নতুন মেয়র বলেন, এখানে কোনো বৈষম্যমূলক কিংবা হিংসামূলক কিছু ঘটবে না। আর যারা সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা রয়েছেন, তাদের অনুরোধ করবো, আপনারা নতুনভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করবেন, মানুষকে সেবা দেবেন এবং দায়িত্বে কোনো অবহেলা করবেন না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি একটি অনুন্নত দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন। আমারও ইচ্ছা এ বরিশালকে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তুলব। সেটি করতে গেলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। খুনি ও ষড়যন্ত্রকারীদের  হাত থেকে দেশকে মুক্ত রাখতে হবে। দেশ থেকে জঙ্গিবাদ দূর করতে হবে, সব ধর্ম-বর্ণের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে হবে।

মেয়র খোকন বলেন, আমি দুঃখের সঙ্গে উল্লেখ করতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে সামিল হলেও বরিশাল নগরী পশ্চাৎপদ। তবে বরিশালবাসীর দুঃখ-দুর্দশার কথা অনুধাবন করে আমি দায়িত্ব নেওয়ার আগেই নেত্রী আটশ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। বরিশালবাসীর পক্ষ থেকে তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বরিশাল সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার।

বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, বরিশাল ২ আসনের সংসদ সদস্য শাহে আলম, ৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুবিনা মীরা, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাফিজ মল্লিক প্রমুখ।

অনুষ্ঠানে বরিশাল নগর ছাড়াও জেলা-উপজেলা থেকে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষ, পেশাজীবী সংগঠনের নেতা, সিটি করপোরেশন নতুন পরিষদের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD