বরিশাল অবহেলিত থাকাটা দুর্ভাগ্য: প্রতিমন্ত্রী বরিশাল অবহেলিত থাকাটা দুর্ভাগ্য: প্রতিমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বরিশাল অবহেলিত থাকাটা দুর্ভাগ্য: প্রতিমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৬৩ পাঠক

পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, বিগত বছরগুলোতে বরিশাল অবহেলিত ছিল। সবই আমাদের দুর্ভাগ্য।

যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গোটা দেশ এগিয়ে যাচ্ছিল, সেখানে বরিশাল অবহেলিত ছিল। সবই আমাদের দুর্ভাগ্য।

তিনি বলেন, আল্লাহর রহমতে শেখ হাসিনার কৃপায় খোকন সেরনিয়াবাত মেয়র পদে মনোনয়ন পান। বরিশালবাসীও তাকে বিপুল ভোটে নির্বাচিত করে। কারণ বরিশালবাসী চাচ্ছিল একটা শান্তিপূর্ণ পরিবেশে বরিশালের উন্নতি হোক, সারাদেশের সঙ্গে বরিশালও এগিয়ে যাক।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে নগর ভবনের সামনে তৈরি অস্থায়ী মঞ্চে অনুষ্ঠিত বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী ।

জাহিদ ফারুক মেয়র খোকন সেরনিয়াবাতের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আপনাকে বরিশালবাসীর আশা-আকাঙ্ক্ষা পূরণ করতে হবে। আপনাকে সততা, ন্যায়-নিষ্ঠার সঙ্গে আপনার দায়িত্ব পালন করতে হবে। আপনি বরিশালের উন্নয়নের কথা চিন্তা করবেন, যাতে বরিশালের মানুষ শান্তিতে বসবাস করতে পারে, তারা যেন মাথা উঁচু করে বলতে পারে, আমাদের একজন নগরপিতা রয়েছেন।

স্থানীয় সংসদ সদস্য হিসেবে যে সাহায্য-সহযোগিতা দরকার তা করবেন বলে মেয়রকে আশ্বস্ত করেন প্রতিমন্ত্রী। তিনি বলেন, বিগত বছরগুলোতে বরিশালে কোনো উন্নয়ন হয়নি। তবে আনন্দের বিষয় গত বৃহস্পতিবার একনেকের সভায় বরিশালের কথা বিবেচনা করে ৭৯৭ কোটি টাকার প্রকল্প পাস হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের কথা বিবেচনা করে এ প্রকল্প হাসিমুখেই পাস করেছেন।

জাহিদ ফারুক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, কিন্তু একটি দল তা চাচ্ছে না। বাংলাদেশ সমৃদ্ধি লাভ করুক, বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াক, তা একটি দল চাচ্ছে না। তাদের মোকাবিলা করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যিনি নৌকার প্রার্থী হবেন, তাকেই ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। মেয়রের পাশাপাশি সংসদ সদস্যও যদি নৌকার হয়, তাহলেই বরিশাল শহরের উন্নয়ন হবে। তা না হলে বরিশালের উন্নয়ন মুখ থুবড়ে পড়বে। সুতরাং সিদ্ধান্ত আপনাদের।

বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বরিশাল সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD