সাইফকে বিয়ের কারণ জানালেন কারিনা সাইফকে বিয়ের কারণ জানালেন কারিনা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাইফকে বিয়ের কারণ জানালেন কারিনা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৬১ পাঠক

বয়সে জ্যেষ্ঠ অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করে সিনেপ্রেমীদের হতবাক করে দিয়েছিলেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। সেই ঘরে তার এক ছেলে ও এক মেয়েও রয়েছে।

১৩ বছর এক ছাদের তলায় থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। অমৃতার সঙ্গে বন্ধন ছিন্ন করে ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন লাস্যময়ী অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে।

তবে তার আগে পাঁচ বছর লিভ ইন সম্পর্কে ছিলেন এ দুই তারকা। দুই সন্তানের বাবা সাইফকে কেন বিয়ের সিদ্ধান্ত নিলেন কারিনা? সে কথা খোলাসা করলেন অভিনেত্রী নিজেই।

সেই কথা জানাতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে  গোপন তথ্য ফাঁস করেছেন কারিনা কাপুর।

‘ডার্টি’ ম্যাগাজিনকে দেওয়া ওই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সাইফ ও তার বিয়ে করার কারণ ছিল সন্তান। তারা দুজনে সন্তান নিতে চেয়েছিলেন। মূলত সে কারণেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া।

কারিনা বলেন,  অনেকের বিয়ে করার অন্যতম একটি কারণ হলো সন্তান নেওয়া, তাই না? আমি বলতে চাইছি- তা না হলেই কেবল একসঙ্গে থাকা যায়। সাইফ ও আমি পাঁচ বছর ধরে একসঙ্গে ছিলাম। এরপর আমরা পরবর্তী পদক্ষেপ নিয়েছিলাম। এর একমাত্র কারণ ছিল আমরা সন্তান নিতে চেয়েছিলাম। পরে তৈমুরের জন্ম হয়।

তিনি ও সাইফ তাদের সন্তানদের যথেষ্ট সম্মান করেন বলে জানান কারিনা। বলেন, আমরা সন্তানকে ব্যক্তি হিসেবে বিবেচনা করি, তাদের সম্মান করি এবং তাদের মতো করে থাকতে দিই। আমরা বিশ্বাস করি, তারা নিজেরাই তাদের নিজস্ব পথ খুঁজে পাবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD