১০ দিনে মোটরসাইকেল চালানো শিখলেন জিতের নায়িকা! ১০ দিনে মোটরসাইকেল চালানো শিখলেন জিতের নায়িকা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

১০ দিনে মোটরসাইকেল চালানো শিখলেন জিতের নায়িকা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৫২ পাঠক

ভারতের টলিউড সুপারস্টার জিতের সঙ্গে বড় পর্দায় ‘চেঙ্গিজ’ সিনেমায় দেখা গেছে অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়কে। যেখানে সুস্মিতার অভিনয় ছিল আলোচনায়।

আবারও এই জুটিকে দেখা যাবে আসন্ন সিনেমা ‘মানুষ’-এ।

সিনেমাটির জন্য ১০ দিনে রয়্যাল এনফিল্ড মোটরসাইকেল চালানো শিখেছেন সুস্মিতা। জন্য কীভাবে মাত্র ১০ দিনে মোটরসাইকেল চালানো শিখেছেন সেই অভিজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী।

‘মানুষ’-এ রয়্যাল এনফিল্ড নিয়ে বেশ কয়েকটি স্টান্ট করতে দেখা যাবে সুস্মিতাকে। বাইক চালাতে জানলেও খুব ভালো বাইক চালাতে পারেন না তিনি। তাই মাত্র ১০ দিনের মধ্যে তাকে বাইক চালানোয় অভিজ্ঞ হতে হয়েছে।

তার এই চ্যালেঞ্জিং যাত্রার বিবরণ দিয়ে এই অভিজ্ঞতার কথা ভাগ করে নেন অভিনেত্রী। তিনি জানান, এটি আমার জন্য একটি রোমাঞ্চকর এবং চ্যালেঞ্জিং অভিজ্ঞতা ছিল এবং সত্যিই কঠিন ছিল কারণ বাইকটির ওজন আমার চেয়ে অনেক বেশি ভারী। আমি বাইক চালানোর মৌলিক বিষয়গুলো জানতাম কিন্তু আমি খবু ভালো বাইক চালাতে পারতাম না। যাইহোক, ১০ দিনের মধ্যে আমি যতোটা পারি এটি আয়ত্ত করেছি। আমি ভীষণ আনন্দ করে শিখেছি। এই অভিজ্ঞতাটি সুন্দর এবং উপভোগ্য ছিল।

সিনেমার ট্রেলার দেখে ইতোমধ্যেই হইচই পড়ে গিয়েছে দর্শকমহলে। এটি একটি দুর্দান্ত অ্যাকশন ফিল্ম হিসেবে দর্শকদের মনে জায়গা করে নিতে পারে বলেই ধারণা অনেকের।

‘মানুষ’ সিনেমায় অভিনয় করেছেন জিৎ ও সুস্মিতা চট্টোপাধ্যায় ছাড়াও দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে। আরও আছেন আয়ান্না চট্টোপাধ্যায় ও সৌরভ চক্রবর্তী। সিনেমাটি নির্মাণ করছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমাদ্দার। যিনি ইতোমধ্যেই ‘যে শহরে টাকা ওড়ে’, ‘পলিটিক্স’, ‘অপরূপা’ ও ‘আপনার ছেলে কী করে’, ‘ট্রল’, ‘শিকল’র মতো আলোচিত কাজ উপহার দিয়েছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD