তিন মিনিটে দুই গোল করে আল নাসরকে জেতালেন রোনালদো তিন মিনিটে দুই গোল করে আল নাসরকে জেতালেন রোনালদো – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তিন মিনিটে দুই গোল করে আল নাসরকে জেতালেন রোনালদো

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৪৯ পাঠক

আল নাসরে যোগ দিয়েই দলকে শিরোপার কাছাকাছি নিয়ে গিয়েছিলেন রোনালদো। প্রথমবার না পারলেও এবার কাঙ্ক্ষিত শিরোপার জন্য সামনে থেকেই নেতৃত্ব দিচ্ছেন তিনি। তাকে যেন থামাতেই পারছে না প্রতিপক্ষরা। সর্বশেষ গতকাল রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আখদাউদের বিপক্ষে আল নাসরের ৩-০ গোলের জয়ে জোড়া গোল করেছেন রোনালদো।

আখদাউদের বিপক্ষে আল নাসরের প্রথম গোলটি করেন সামি আল নাজেয়ি। আর ৭৭তম মিনিটে নিজের প্রথম গোলটি করেন রোনালদো। বক্সের ভেতর ডান পাশে বল পেয়ে নিয়ন্ত্রণে নেন তিনি এবং এরপর বলকে আরেকটু ভেতরে টেনে নিয়ে দুই আগুয়ান ডিফেন্ডার ও গোলরক্ষককে পরাস্ত করে জালে জড়িয়ে দেন রোনালদো। এর তিন মিনিট পরেই চোখধাঁধানো গোলটি করেন তিনি।

সতীর্থের উদ্দেশে বল বাড়িয়ে রোনালদো এগিয়ে যাচ্ছিলেন সামনের দিকে। তার সতীর্থকে থামাতে এগিয়ে আসেন আখদাউদ গোলরক্ষক। আক্রমণ ঠেকিয়েও দেন তিনি। কিন্তু বল চলে যায় ৩০ মিটারের বেশি দূরে থাকা রোনালদোর কাছে। গোলরক্ষকও তখন রোনালদোর কিছুটা সামনেই ছিলেন। বুক দিয়ে বলটা নামিয়ে সেখান থেকেই লব করেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। বক্সের ভেতর প্রতিপক্ষের তিন খেলোয়াড় সামনের দিকে থাকায় তাকিয়ে থাকা ছাড়া কিছুই করতে পারেননি।

এখন পর্যন্ত এ মৌসুমে ক্লাবের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৮ ম্যাচে ১৮ গোল করেছেন রোনালদো। এর মধ্যে লিগের ১৩ ম্যাচে করেছেন ১৫ গোল। সেই সঙ্গে এ বছর মোট ৬১টি গোলে অবদান রাখলেন রোনালদো।

এ জয়ে শীর্ষে থাকা আল হিলালের সঙ্গে পয়েন্ট ব্যবধান একে নামিয়ে এনেছে আল নাসর। ১৪ ম্যাচে শেষে ১১ জয় ও ১ ড্রয়ে ৩৪ পয়েন্ট আদের। আর শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ১৩ ম্যাচে ৩৫।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD