ভায়েকানোর মাঠে পয়েন্ট খোয়াল বার্সেলোনা ভায়েকানোর মাঠে পয়েন্ট খোয়াল বার্সেলোনা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভায়েকানোর মাঠে পয়েন্ট খোয়াল বার্সেলোনা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৫৯ পাঠক

লা লিগায় আজ রায়ো ভায়েকানোর বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করে বার্সেলোনা। উনাই লোপেসের গোল প্রথমার্ধে এগিয়ে যায় স্বাগতিকরা। শেষদিকে গিয়ে ফ্লোরিয়ানোর আত্মঘাতী গোলে সমতায় ফেরে কাতালানরা।

ম্যাচের অষ্টম মিনিটেই এগিয়ে যেতে পারত বার্সেলোনা। ভুল জায়গায় ভায়েকানো ডিফেন্ডার বল হারালে সেটি বক্সে পাঠান পেদ্রি। তবে ঠিকঠাক শট নিতে পারেননি রবের্ত লেভানদোভস্কি। এরপর আরও কয়েকটি আক্রমণ চালায় বার্সা। তবে ভায়েকানো গোলরক্ষক দেয়াল হয়ে দাঁড়িয়ে থাকেন।

৩৯তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। লোপেসের করা ফ্রিকিক থেকে বল জালে পাঠানোর চেষ্টায় ব্যর্থ হন ট্রেসো। তবে ফিরতি শটে জাল খুঁজে নিতে ভুল করেননি লোপেস। এগিয়ে যাওয়ার পর রক্ষণে সতর্কতা বাড়ায় ভায়েকানো। যে কারণে বেশ কয়েকটি চেষ্টা চালিয়েও ব্যর্থ হয় বার্সা।

বিরতির পর বেশ কয়েকটি সুযোগ আসলেও কাজে লাগাতে পারেনি বার্সেলোনা। তবে ৮২তম মিনিটে প্রতিপক্ষ ফুটবলারের আত্মঘাতী গোলে সমতায় ফেরে তারা। বক্সে লেভানদোভস্কিকে লক্ষ্য করে বল বাড়ান বালদে। তবে পোলিশ স্ট্রাইকার বল স্পর্শ করার আগেই প্রতিপক্ষ ডিফেন্ডার সেটি নিজেদের জালে পাঠিয়ে দেয়। পরবর্তীতে আর কোনো গোল না হলে সমতায় থেকে মাঠ ছাড়তে হয়ে জাভির শিষ্যদের।

১৪ ম্যাচে ৯ জয় ৪ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলে দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৩২। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে জিরোনা। ১৯ পয়েন্ট নিয়ে ভায়েকানোর অবস্থান ৮ নম্বরে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD