নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম জয় পাকিস্তানের মেয়েদের নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম জয় পাকিস্তানের মেয়েদের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম জয় পাকিস্তানের মেয়েদের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৫ পাঠক

আজ সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে জয় পেয়েছে পাকিস্তান। ডানেডিনের ইউনিভার্সিটি ওভালে আগে ব্যাট করে ৬ উইকেটে ১২৭ রান করে কিউই মেয়েরা। জবাবে ৩ উইকেট হারিয়ে ১০ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় সফরকারীরা। এ জয়ে ৩ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল পাকিস্তান।

লক্ষ্য তাড়ায় নেমে দুই ওপেনার মুনিবা আলী ও শাওয়াল জুলফিকারের ব্যাটে ভালো শুরু পায় পাকিস্তান। দুজনের জুটিতে আসে ৪০ রান। মুনিবা ২৩ রান করে বিদায় নিলেও শাওয়ালের ব্যাট থেকে আসে ৪২ বলে ৪১ রানের ইনিংস। দ্বিতীয় উইকেট জুটিতে অধিনায়ক নিদা দারের সঙ্গে ৫১ রান যোগ করেন শাওয়াল।

১৩তম ওভারের শেষ বলে শাওয়ালের বিদায়ের পর দুই রান যোগ হতেই ড্রেসিংরুমের পথ ধরেন নিদাও। তার ব্যাট থেকে আসে ১৪ বলে ২৩ রান। এরপর বাকি পথ নির্বিঘ্নে পাড়ি দেন বিসমাহ মারুফ এবং আলিয়া রিয়াজ। মারুফ ১৮ বলে ১৩ রান এবং আলিয়া ১২ বলে ২৫ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

বল হাতে নিউজিল্যান্ডের অধিনায়ক সোফি ডিভাইন ২টি এবং এডেন কার্সন ১টি উইকেট ঝুলিতে পুরেছেন।

এর আগে পাকিস্তানি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খুব বেশিদূর যেতে পারেনি নিউজিল্যান্ড। যদিও দুই ওপেনার বের্নাডাইন বেজুইডেনহট (১৩) ও ব্যাটেস (২৮) মিলে ৩৩ রানের জুটি গড়েছিলেন। কিন্তু এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে নিউজিল্যান্ড। অবশ্য একপ্রান্ত আগলে রেখে সর্বোচ্চ ৪৩ রান করেছেন মিডল অর্ডার ব্যাটার ম্যাডি গ্রিন। ২৮ বলে ৫ চারে সাজানো ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি।

বল হাতে পাকিস্তানের ফাতিমা সানা ৩টি এবং ডায়ান বেগ, নিদা এবং আলিয়া ১টি করে উইকেট তুলে নিয়েছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD