৩০০ রানের লিড নিয়ে চালকের আসনে অজিরা ৩০০ রানের লিড নিয়ে চালকের আসনে অজিরা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৩০০ রানের লিড নিয়ে চালকের আসনে অজিরা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ পাঠক

পাকিস্তানকে ফলো-অন করানোর সুযোগ পেয়েছিল অস্ট্রেলিয়া। কিন্তু তা না করে বড় লক্ষ্য দিয়ে সফরকারী দলের ওপর পাহাড়সম চাপ সৃষ্টি করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

তৃতীয় দিন শেষে ইতোমধ্যেই ৩০০ স্পর্শ করেছে লিড।

পার্থে এর আগে ২ উইকেটে ১৩২ রান নিয়ে দিন শুরু করে পাকিস্তান। গতকাল দারুণ ব্যাটিংয়ের ইঙ্গিত দিলেও ২৭১ রানেই গুটিয়ে যায় সফরকারীরা। একমাত্র ইমাম উল হক ছাড়া আর কেউই ফিফটির ধারেকাছে ঘেঁষতে পারেননি। ১৯৯ বলে ৪ চারে ৬২ রান করেন বাঁহাতি এই ওপেনার।

অজিদের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন ন্যাথান লায়ন। পরের ইনিংসে আর একটি উইকেট পেলেই ৫০০ উইকেটের মাইলফলক স্পর্শ করবেন ডানহাতি এই স্পিনার। এছাড়া দুটি করে শিকার মিচেল স্টার্ক ও অধিনায়ক প্যাট কামিন্সের।

২১৬ রানের লিড নিয়ে খেলতে নেমে দ্বিতীয় ওভারেই আগের ইনিংসের সেঞ্চুরিয়ান ডেভিড ওয়ার্নারের উইকেট হারায় অস্ট্রেলিয়া। বেশিক্ষণ সঙ্গ দিতে পারেননি মার্নাস লাবুশেনও (২)। তবে দিনের বাকিটা সময় নির্বিঘ্নে কাটিয়ে দেন স্টিভেন স্মিথ ও উসমান খাজা। তাতে ২ উইকেটে ৮৪ রান নিয়ে দিন শেষ করে অস্ট্রেলিয়া। খাজা ৩৪ ও স্মিথ ৪৩ রানে অপরাজিত আছেন। পাকিস্তানের হয়ে দুটি উইকেটই নেন অভিষিক্ত খুররাম শেহজাদ।

ফের দাপুটে এক দিন কাটিয়ে স্বাগতিকরা এখন জয়ের অপেক্ষায়। অন্যদিকে ঘুরে দাঁড়াতে হলে অবিশ্বাস্য কিছুই করতে হবে পাকিস্তানকে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD