ভোটকেন্দ্রে নাশকতার চিন্তা করলে বাড়ির খাট-বালিশ থাকবে না: শামীম ওসমান ভোটকেন্দ্রে নাশকতার চিন্তা করলে বাড়ির খাট-বালিশ থাকবে না: শামীম ওসমান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভোটকেন্দ্রে নাশকতার চিন্তা করলে বাড়ির খাট-বালিশ থাকবে না: শামীম ওসমান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ পাঠক

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমি মনে করি নির্বাচনও ঠেকাতে পারবে না। সারাদেশে আনন্দঘন পরিবেশে ভোট হবে।

নির্বাচন কমিশন বলেছে তারা কোনো প্রোগ্রাম করতে পারবে না। এটার উত্তর নির্বাচন কমিশন ও পুলিশ দেবে। আমি মানুষের নার্ভ বুঝতে পারছি। মানুষ এগুলো মেনে নেবে না। ট্রেনে আগুন দেওয়ার ঘটনা মানুষ স্বাভাবিকভাবে নিতে পারেনি। মানুষ যদি ক্ষেপে যায় তাহলে বিএনপির জন্য ভয়াবহ হবে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার তল্লা এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় এসব কথা বলেন তিনি।

ভোটকেন্দ্রে হামলার আশঙ্কার বিষয়ে জানতে চাইলে শামীম ওসমান বলেন, ভুলেও যদি কেউ চিন্তা করে ভোটকেন্দ্রে ভোট দেওয়া যাবে না। আমার এলাকায় ভুলেও কেউ এ চিন্তা করবেন না। করলে বাড়ির খাট-বালিশ থাকবে না

তিনি বলেন, বিএনপিকে একসময় আমিও দল ভাবতাম। এখন ওদের আর রাজনৈতিক দল মনে করি না। জামায়াত যেভাবে আমাদের মা বোনের সম্ভ্রম নিয়েছে, স্বাধীনতার বিরোধিতা করেছে। বিএনপিও এবার গণমানুষের বিরুদ্ধে দাঁড়িয়েছে। ২০১৫ সালের ওরা আগুন সন্ত্রাস করেছে। আমরা ভেবেছিলাম ওরা ভালো হয়ে গেছে।

তিনি আরও বলেন, ২৮ তারিখ ওরা প্রধান বিচারপতির বাসায় হামলা করেছে আমরা সেটা মেনে নিয়েছি। যখন দেখেছি একজন পুলিশকে হত্যা করা হয়েছে। ছাত্রদলের সাবেক সেক্রেটারি হেলমেট খুলে চাপাতি দিয়ে কোপাচ্ছে। কয়দিন আগে যা ঘটল তা মেনে নিতে পারছি না। এক মা ও তার সন্তান দুজন দুজনকে জড়িয়ে আগুনে পুড়ে মারা গেল। এরপর এদের সন্ত্রাসী সংগঠন বলা যেতে পারে। কানাডার আদালত তো বলেছেই।

আমার মনে হয় না এ সন্ত্রাসীদের ডাকে কেউ সাড়া দেবে। পৃথিবীর বড় শক্তিগুলো চাচ্ছে বাংলাদেশকে অন্য খাতে নিয়ে যেতে। ওরা তাদের হয়ে কাজ করছে। ভাবছে ওদের ক্ষমতায় বসিয়ে দেবে। এটা তো গত দু’বছর ধরে শুনছি।

তিনি আরও বলেন, বিএনপির ছেলেদের জন্য আমার মায়া হয়। আমার এলাকায় অনেকে আমার সঙ্গে যোগাযোগ করছে। লন্ডন থেকে তারেক রহমান বলছে গাড়িতে আগুন দিতে ও ভিডিও পাঠাতে। এ ভিডিও আমার কাছে আসছে প্রশাসনের হাতে যাচ্ছে। এ মামলায় যখন শাস্তি হবে তখন কিন্তু তার পরিবারই কাঁদবে, তারেক রহমান কাঁদবে না।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD