ভোটের নামে তামাশা-লুটপাটের ভাগাভাগি চাই না: বামজোট ভোটের নামে তামাশা-লুটপাটের ভাগাভাগি চাই না: বামজোট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভোটের নামে তামাশা-লুটপাটের ভাগাভাগি চাই না: বামজোট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ পাঠক

ভোট চাই, কিন্তু ভোটের নামে তামাশা ও লুটপাটের ভাগাভাগি চাই না বলে উল্লেখ করেছে বাম গণতান্ত্রিক জোট।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর পুরানা পল্টন মোড় থেকে শান্তিনগর পর্যন্ত নির্বাচন বর্জনের দাবিতে প্রচারপত্র বিতরণ ও সাধারণ মানুষের সাথে মতবিনিময়কালীন সময়ে নেতৃবৃন্দ এ কথা বলেন।

 

প্রচারাভিযান উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, (বাসদ মার্ক্সবাদী) মানস নন্দী, সমাজতান্ত্রিক পার্টির আব্দুল আলী, বাসদের নাসির উদ্দীন প্রিন্স, সিপিবি’র জলি তালুকদার, ডা. সাজেদুল হক রুবেল ও জাহিদ হোসেন খান।

এ সময় নেতারা বলেন, আমরা ভোট চাই, কিন্তু ভোটের নামে তামাশা ও লুটপাটের ভাগাভাগি চাই না। মানুষের ভোট ও কাজের অধিকার প্রতিষ্ঠার জন্য এই ভাগাভাগি রুখে দাঁড়াতে হবে।

বাম গণতান্ত্রিক জোট নেতারা বলেন, বিগত দুটি প্রহসনের ভোটে তথাকথিত নির্বাচিতরা টাকার পাহাড় গড়ে তুলেছে, এলাকায় জমিদারতন্ত্র কায়েম করেছে। জনগণের ভোট ও গণতান্ত্রিক অধিকার ধ্বংস করে ভয়ের রাজত্ব কায়েম করেছে। এবারের ভোটের নামে তামাশা রুখে দাঁড়িয়ে জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে হবে।

নেতারা ৭ জানুয়ারির ভোট বর্জন করে সরকারের প্রহসনের বিরুদ্ধে অবস্থান নিতে এবং ভোটাধিকার, গণতন্ত্র ও ব্যবস্থা বদলের সংগ্রাম জোরদার করতে সচেতন দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে আগামীকাল রোববার (২৪ ডিসেম্বর) বেলা ১১টায় পুরানা পল্টনে সিপিবি কার্যালয়ের সামনে থেকে মতিঝিল এলাকায় প্রচারপত্র বিতরণ ও নির্বাচন বর্জনে প্রচারাভিযান পরিচালিত হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD