দারুণ জয়ে ইউনাইটেডকে টপকালো ওয়েস্ট হাম দারুণ জয়ে ইউনাইটেডকে টপকালো ওয়েস্ট হাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দারুণ জয়ে ইউনাইটেডকে টপকালো ওয়েস্ট হাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১০২ পাঠক

শেষ মুহূর্তে টিভি ক্যামেরা যখন টাচলাইনে থাকা কোচ এরিক টেন হাগের দিকে তাক করছিল, সেই দুর্দশাগ্রস্ত মুখ দেখে ম্যানচেস্টার ইউনাইটেডের কোনো ভক্তেরই ভালো লাগার কথা নয়। সামনেই বড়দিন।

কিন্তু এমন হারে দিন ঘনিয়ে আসার আগেই যেন উৎসব মাটি হয়ে যায়।

শেষ পাঁচ ম্যাচে সব প্রতিযোগিতা মিলিয়ে জয় কেবল একটি। টানা চার ম্যাচে তো গোলই করতে পারেনি। সবশেষ এমনটা হয়েছিল ১৯৯২ সালে। আজ ওয়েস্ট হামের বিপক্ষে একদমই মলিন ফুটবল উপহার দিয়েছে রেড ডেভিলরা। ৬ মিনিটের ঝড়ে মাঠ ছাড়ে ২-০ গোলের হার নিয়ে। প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে তাদের অষ্টম হার।

লন্ডন স্টেডিয়ামে নির্বিষ প্রথমার্ধের ৩৫ মিনিটে সেরা সুযোগটি পান আলেহান্দ্রো গারনাচো। কিন্তু ব্যালেন্স বিগড়ে যাওয়ায় সোজা গোলরক্ষকের হাতে শট মারেন এই ইউনাইটেড ফরোয়ার্ড।

বিরতির পর ৭২ মিনিটে ডেডলক ভাঙেন জ্যারড বাউয়েন। লুকাস পাকেতার পাস থেকে আন্দ্রে ওনানাকে পরাস্ত করেন তিনি। যদিও প্রথম শট ঠেকিয়ে দেন ওনানা। কিন্তু ফিরতি শটে ঠিকই ওয়েস্ট হামকে এগিয়ে দেন বাউয়েন। ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মোহামেদ কুদুস। এবারও বলের জোগানদাতা ছিলেন পাকেতা। এরপর তৃতীয় গোলের খোঁজে থাকলে তা আর পায়নি ওয়েস্ট হাম। এই জয়ে ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ থেকে ছয়ে উঠে এল তারা। একই অবস্থায় থাকার সুযোগ ছিল ইউনাইটেডেরও। কিন্তু হেরে যাওয়ায় ১৮ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে আটেই থাকল রেড ডেভিলরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD