পুলিশ এফসির মিডফিল্ডার সিফাতের নতুন জীবন শুরু পুলিশ এফসির মিডফিল্ডার সিফাতের নতুন জীবন শুরু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পুলিশ এফসির মিডফিল্ডার সিফাতের নতুন জীবন শুরু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৯১ পাঠক

বিয়ে করলেন বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের অভিজ্ঞ এবং পরীক্ষিত মিডফিল্ডার ইউসুফ সিফাত। কনে সানজিদা জামান আফিয়া।

গতকাল শুক্রবার সিফাত-সানজিদার বিয়ে সম্পন্ন হয়।

পারিবারিক পছন্দেই বিয়ে করেন সিফাত। নারায়ণগঞ্জের পাইপপাড়া এলাকার সন্তান তিনি। কনে সানজিদার বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লায়। দুই পরিবারের সদস্য, বর-কনের কাছের বন্ধু-স্বজনদের উপস্থিতিতে সিফাত-সানজিদার চার হাত এক হয়। বিয়েতে জাতীয় দলের এক সময়কার দুই তারকা স্ট্রাইকার জাহিদ হাসান এমিলি ও তার পরিবার এবং মিঠুন চৌধুরী সহপরিবারের উপস্থিত ছিলেন। এই বিয়ের মধ্য দিয়ে সিফাত-এমিলি নতুন এক আত্মীয়তার বন্ধনেও আবদ্ধ হয়েছেন। এমিলি এখন আর সিফাতের ভাই নন; উকিল বাবাও।

গতকাল থেকে মাঠে গড়িয়েছেন ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। পুলিশ যেহেতু লিগের অন্যতম বড় একটি দল; তাই তাদের অনুশীলনসহ যাবতীয় কার্যক্রমও অন্য দলগুলোর তুলনায় বেশি। তাই বিয়ের পর নববধূ সানজিদাকে খুব একটা সময় দিতে পারেননি। গতকাল বিয়ে করে আজই ক্লাব টেন্টে যোগ দিয়েছেন সিফাত। উচ্চমাধ্যমিক সম্পন্ন করা সানজিদার সঙ্গে খুবই সাদামাটাভাবে বিয়ে সম্পন্ন করেছেন। তবে সামনে বৃহৎ পরিসরে অনুষ্ঠান করে ঢোল-বাদ্য বাজিয়ে সবাইকে দাওয়াত দিয়ে তবেই বিবাহোত্তর সংবর্ধনা সারবেন বলে জানিয়েছেন সিফাত। এরপর প্রথম লেগের ছুটি মিললে নববধূকে নিয়ে মধুচন্দ্রিমাতেও যাওয়ার কথা উল্লেখ করেন এ মিডফিল্ডার।

সিফাতের স্ত্রী উচ্চমাধ্যমিক সম্পন্ন করেছেন। স্ত্রীর পড়াশুনার প্রসঙ্গে বলেন, ‘আমি চাইব সে যেন লেখাপড়া কন্টিনিউ করে। বাকিটা তার ইচ্ছা। আমি জোর করে আমার স্ত্রীর ওপর কোনো সিদ্ধান্ত চাপিয়ে দিতে চাই না। আমি ভালো মনের একজন মানুষ আমার জীবনসঙ্গী হিসেবে চেয়েছিলাম। সানজিদার মাধ্যমে আল্লাহ পাক আমাকে সেটা মিলিয়ে দিয়েছেন। ’

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD