লিভারপুলের মাঠে ড্র করে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল লিভারপুলের মাঠে ড্র করে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লিভারপুলের মাঠে ড্র করে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ পাঠক

বড়দিনের আগে শীর্ষে ওঠার সুযোগ; তার ওপর ঘরের মাঠ। তাই সুবিধাগত দিক থেকে এগিয়েই ছিল লিভারপুল।

কিন্তু ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগির মাধ্যমে শীর্ষস্থানটা ধরেই রাখে আর্সেনাল। যদিও এগিয়ে গিয়ে না জিততে পারার আক্ষেপ থেকেই যাবে তাদের।

অ্যানফিল্ডে রোমাঞ্চকর ম্যাচের চতুর্থ মিনিটেই পিছিয়ে পড়ে স্বাগতিক দল। মার্টিন ওডেগারের ফ্রি-কিক থেকে দারুণ হেডে আর্সেনালের খাতা খুলেন গ্যাব্রিয়েল। এরপর ঘুরে দাঁড়াতে মরিয়া ওঠে লিভারপুল। আর্সেনালও ব্যবধান বাড়ানোর লক্ষ্যে খেলতে থাকে। কেউ কাউকে ছাড় দিয়ে কথা বলেনি। ২৯ মিনিটে অলরেডদের সমতায় ফেরান মোহামেদ সালাহ। ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের দূরপাল্লার পাস নিয়ন্ত্রণে নেওয়ার পর দুর্দান্ত শটে জালের ঠিকানা খুঁজে নেন এই ফরোয়ার্ড।

মৌসুমের শুরু থেকেই ঘুরে দাঁড়ানোর একের পর এক গল্প লিখে আসছে লিভারপুল। এই ম্যাচেও ভালো সুযোগ ছিল তাদের। সমান সুযোগ ছিল আর্সেনালেরও। তবে লিভারপুলকে অবশ্য দুর্ভাগাই বলতে হবে। দ্বিতীয়ার্ধে পাল্টা আক্রমণে গিয়ে মোহামেদ সালাহর পাসে ফাকায় বল পান আর্নল্ড। কিন্তু জাল খুঁজে না পেয়ে তার শট আঘাত হানে বারে। হতাশায় হাঁটু গেড়ে মাটিতে বসে পড়েন তখন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।

শেষের দিকে উত্তেজনা ছড়ালেও ম্যাচে আর কোনো গোল হয়নি। ১৮ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষেই থাকল আর্সেনাল। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে লিভারপুল। অলরেডদের সমান ৩৯ পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তিনে অ্যাস্টন ভিলা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD