নির্বাচন বানচালের চেষ্টা করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে: মায়া নির্বাচন বানচালের চেষ্টা করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে: মায়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নির্বাচন বানচালের চেষ্টা করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে: মায়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ পাঠক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসাইন চৌধুরী মায়া বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ। বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের চেষ্টা করছে।

কেউ যদি নির্বাচন বানচালের চেষ্টা করে তাহলে তাকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। জনগণ মন মতো ভোট দেবে, যাকে খুশি তাকে ভোট দেবে।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও সাবেক ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবুর আয়োজনে সুজাতপুর ডিগ্রি কলেজ প্রাঙ্গণে সভায় বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মায়া বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে, আরও এগিয়ে যাবে। সারা দেশের মতো মতলবে ব্যাপক উন্নয়ন হবে। রাস্তাঘাট ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ সব সেক্টরে উন্নয়ন হবে। আপনারা সবাই আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

তিনি বলেন, আমরা কোনো হামলা-মারামারিতে নেই। কেউ যদি আমাদের পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে আসে, আমাদের পা টা সরিয়ে নেব। তাও কারো সঙ্গে ঝগড়া-বিবাদে জড়াবো না। কারণ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু।
সবায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। তিনি বলেন, যেকোনো মূল্যে চাঁদপুর-২ আসন তথা ইসলামাবাদ ইউনিয়নে বিপুল ভোটে নৌকার প্রার্থী মোফাজ্জল হোসাইন চৌধুরী মায়ার বিজয় সুনিশ্চিত করতে হবে। তাহলেই আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে এবং দেশে উন্নয়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে সবাই নৌকায় ভোট দিন।

সভায় স্বাগত বক্তব্য দেন ইসলামাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু অমৃতলাল নাগের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, গাজী ইলিয়াছুর রহমান, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মনোয়ার হোসেন, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মো. মানিক দর্জি প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD