পাকিস্তান ক্রিকেটের সিদ্ধান্তে হস্তক্ষেপ করবে সরকার পাকিস্তান ক্রিকেটের সিদ্ধান্তে হস্তক্ষেপ করবে সরকার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পাকিস্তান ক্রিকেটের সিদ্ধান্তে হস্তক্ষেপ করবে সরকার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ পাঠক

পিএসএলের সাফল্যের অনেকাংশই নির্ভর করছে মিডিয়া রাইটস বিক্রির ওপর। কোন মিডিয়া পিএসএল সম্প্রচার করছে, সেটি বড় ভূমিকা রাখবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এ টুর্নামেন্টের ভবিষ্যৎ নির্ধারণে।

মিডিয়া রাইটস বিক্রি না হওয়ায় পিএসএলের নবম মৌসুমের সূচি প্রকাশ করতে পারছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আবার এমন বিলম্বের কারণে পিএসএলের সম্ভাব্য মিডিয়া রাইটসের দাম কমে যেতে পারে।

এখন থেকে পিসিবি বড় কোনো সিদ্ধান্ত নিতে গেলে দেশটির সরকারের থেকে অনুমতি নিতে হবে। অর্থাৎ পিসিবির সিদ্ধান্তে হস্তক্ষেপ করবে পাকিস্তান সরকার। পিসিবির কর্মকর্তাদের কাছে একটি চিঠি দিয়েছে দেশটির সরকার। সেখানে বলা হয়, যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের আগে সরকারের অনুমতি নিতে হবে।

কিন্তু প্রতিটি সিদ্ধান্তে সরকারের অনুমোদন পেতে যথেষ্ট সময়ের প্রয়োজন। এনিয়ে বিপাকে পড়ছে পিসিবি। এই কারণে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ড্রাফট হয়ে গেলেও এই টুর্নামেন্টে সূচি প্রকাশ করতে পারেনি পিসিবি। এমনকি মিডিয়া রাইটসও বিক্রি করতে পারেনি। অথচ এবারের পিএসল শুরুর কথা আছে আগামী ফেব্রুয়ারি মাসে।

সরকার চায় পিসিবি স্বল্প মেয়াদে চুক্তি করুক। মূলত এই কারণে বিপাকে পড়েছে পিসিবি। সরকারের এমন হস্তক্ষেপ থাকায় ইতোমধ্যে সাত-আটটি দরপত্র বন্ধ হয়ে গিয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD