শিরোপা ধরে রাখতে পোলার্ডকে সহকারী কোচ বানালো ইংল্যান্ড শিরোপা ধরে রাখতে পোলার্ডকে সহকারী কোচ বানালো ইংল্যান্ড – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শিরোপা ধরে রাখতে পোলার্ডকে সহকারী কোচ বানালো ইংল্যান্ড

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ পাঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সাবেক উইন্ডিজ অলরাউন্ডার কাইরন পোলার্ডকে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড।  আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে তারা।

টি-টোয়েন্টি ক্রিকেটার হিসেবে বেশ নামখ্যাতি আছে পোলার্ডের। ওয়েস্ট ইন্ডিজের হয়ে একটি বিশ্বকাপ জিতেছেন তিনি। এছাড়া আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে জিতেছেন পাঁচটি শিরোপা। আগামী বিশ্বকাপ যেহেতু ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে। তাই তার অভিজ্ঞতা কাজে লাগাতে চায় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

এক বিবৃতিতে ইসিবি জানায়, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ড পুরুষ দলের সহকারী কোচ হিসেবে যোগ দেবেন পোলার্ড এবং স্থানীয় কন্ডিশন সম্পর্কে নিজের অভিজ্ঞতা প্রদান করবেন। ওয়েস্ট ইন্ডিজের ২০১২ টি-টোয়েন্টি বিশ্বকাপ সাফল্যের অংশ ছিলেন পোলার্ড এবং এই ফরম্যাটে ছয়শ’র বেশি ম্যাচ খেলার বিপুল অভিজ্ঞতা আছে তার। ‘

কিছুদিন আগেই ওয়েস্ট ইন্ডিজের মাটিতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৩-২ ব্যবধানে হেরেছে ইংল্যান্ড। বিশ্বকাপ খেলার জন্য চলতি বছরের জুনে আবারও এখানে যেতে হবে হবে তাদের। সবশেষ আসরে পাকিস্তানকে হারিয়ে দ্বিতীয়বারের টি-টোয়েন্টির বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল তারা। তাই তাদের ওপর এবার প্রত্যাশার চাপ বেশিই থাকবে আগের তুলনায়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD