সেনবাগে স্বতন্ত্র প্রার্থীর ১১ কর্মীর নামে মামলার প্রতিবাদ সেনবাগে স্বতন্ত্র প্রার্থীর ১১ কর্মীর নামে মামলার প্রতিবাদ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সেনবাগে স্বতন্ত্র প্রার্থীর ১১ কর্মীর নামে মামলার প্রতিবাদ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ পাঠক

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে নৌকার প্রার্থীকে জুতা দিয়ে আঘাতের ঘটনাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টা সাজিয়ে মামলা করা হয়েছে।

এ মামলায় কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্টসহ ১১ কর্মী-সমর্থককে আসামি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৭ ডিসেম্বর) নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেছেন, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুঁইয়া মানিক।

এর আগে, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েক ব্যক্তিকে আসামি করে সেনবাগ থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুঁইয়া মানিক অভিযোগ করেন, ঘটনার সঙ্গে কোনো সম্পৃক্ততা না থাকার পরও হয়রানির উদ্দেশ্যে তার ছোট ভাই প্রকৌশলী আনিসুল রহমান, কাঁচি প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু ও সেনবাগ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাজেদুল হক তানভীর সহ তার ১১ কর্মী সমর্থককে আসামি করা হয়েছে।

কাঁচির কর্মী সমর্থকদের নির্বাচন থেকে দূরে রাখার উদ্দেশ্যে এবং ভোটারদের মাঝে ভয়ভীতি প্রদর্শনের উদ্দেশ্যে নৌকার প্রার্থী পরিকল্পিতভাবে ঘটনা ঘটিয়ে প্রতিপক্ষকে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী মানিক।

সংবাদ সম্মেলনে তিনি নির্বাচনী অনুসন্ধান কমিটির মাধ্যমে ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শান্তি নিশ্চিত করার দাবি জানান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD