প্রেমের পর মৌলভী ডেকে বিয়ে, কাবিননামা না করায় ধর্ষণ মামলায় কারাগারে প্রেমের পর মৌলভী ডেকে বিয়ে, কাবিননামা না করায় ধর্ষণ মামলায় কারাগারে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

প্রেমের পর মৌলভী ডেকে বিয়ে, কাবিননামা না করায় ধর্ষণ মামলায় কারাগারে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৬১ পাঠক

প্রেমের পর মৌলভী ডেকে বিয়ে করলেও  কাবিননামা না করায় ধর্ষণ মামলা ঠুকে দেন প্রেমিকা। সেই মামলায় কিশোরগঞ্জের আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

রোববার (২১ জানুয়ারি) কিশোরগঞ্জ ২ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. রেজাউল করিম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে আব্দুল্লাহ আল মামুন আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করেন।

আব্দুল্লাহ আল মামুন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, বাজিতপুর উপজেলার এক নারীর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে মামুনের পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের ৫ মার্চ বিকেলে আব্দুল্লাহ আল মামুন তার বাড়িতে গিয়ে একা পেয়ে মেয়েটিকে ধর্ষণ করেন। এরপর মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করেন মামুন। মেয়েটি বিয়ের কথা বললে মামুন একদিন মৌলভি ডেকে বিয়ে করেন। তবে এ বিয়ের কোনো কাবিননামা বা লিখিত দলিল নেই। বিয়ের কাবিন করতে বললে মামুন তালবাহানা শুরু করেন এবং তাকে খারাপ মেয়ে বলে গালিগালাজ করতে থাকেন। পরে বাধ্য হয়ে মেয়েটি গত বছরের ২১ মে কিশোরগঞ্জ আদালতে ধর্ষণ মামলা করেন। আদালত থেকে মামলাটি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেওয়া হয়। এ মামলায় দীর্ঘদিন তিনি হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী রোববার (২১ জানুয়ারি) মামুন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা না মঞ্জুর করেন।

কিশোরগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD