ক্রিকেটার স্বর্ণার আইফোন-ডলার চুরি, অভিযুক্ত আরেক ক্রিকেটারের স্বামী ক্রিকেটার স্বর্ণার আইফোন-ডলার চুরি, অভিযুক্ত আরেক ক্রিকেটারের স্বামী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ক্রিকেটার স্বর্ণার আইফোন-ডলার চুরি, অভিযুক্ত আরেক ক্রিকেটারের স্বামী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪০ পাঠক

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের ক্রিকেটার স্বর্ণা আক্তারের (১৭) দুটি আইফোন ও সাড়ে তিন হাজার ডলারসহ মোট সাড়ে পাঁচ লাখ টাকার মালামাল চুরি হয়েছে।

এ ঘটনায় আরেক ক্রিকেটারের স্বামীর বিরুদ্ধে রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা দায়ের করেছেন স্বর্ণা।

তারা রাজাবাজার এলাকায় একই ফ্ল্যাটে থাকতেন।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে তিনি মামলাটি দায়ের করেন। এরপর থেকে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

মামলায় যে নারী ক্রিকেটারের স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, সেই ব্যক্তি গতকাল সকালে বাসায় এসেছিলেন। এই দম্পতির বিয়ে হয়েছে ১৫ দিন আগে। ঘটনার পর থেকে ওই ব্যক্তির মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী জানান, রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় বাসিন্দা ক্রিকেটার স্বর্ণার আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ মিনি, সাড়ে তিন হাজার ডলার, সাড়ে ছয় হাজার নগদ টাকা, জন্মসনদ, প্রাইম ব্যাংকের চেক বই ও প্রাইম ব্যাংকের ভিসা কার্ডসহ ব্যাগ চুরি হয়েছে। এ অভিযোগে তিনি থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে ক্রিকেটার স্বর্ণা আক্তার অভিযোগ করেছেন, গতকাল (২৯ জানুয়ারি) সকালে সদ্য বিয়ে করা নারী ক্রিকেটারের স্বামীকে বাসায় রেখে সকাল সাড়ে ৯টার দিকে তেজকুনীপাড়া খেলাঘর মাঠে অনুশীলনে যান তিনিসহ তার তিন রুমমেট। বেলা সাড়ে ১১টার দিকে অভিযুক্ত মাঠে এসে আমাকে বলেন- তোমার মোবাইল ফোন কোথায়? আমি বলি- আমার ব্যাগে। এরপর তিনি আমার ব্যাগ থেকে দুটি মোবাইল ফোন বের করে কিছুক্ষণ ছবি উঠিয়ে দুপুর ১২টার দিকে মাঠ থেকে চলে যান।

এরপর স্বর্ণা ব্যাগ চেক করে দেখেন, তার ব্যাগে থাকা আইফোন ১৩ প্রো (যার মূল্য এক লাখ ১৮ হাজার টাকা) এবং আইফোন ১৩ মিনি (যার মূল্য ৮১ হাজার টাকা) নেই।

এজাহারে স্বর্ণা আক্তার আরও অভিযোগ করেন, আমার অন্য রুমমেটের ফোন থেকে দুটি মোবাইল নম্বরে ফোন করলে ফোন বন্ধ পাই। মাঠের অনুশীলন শেষে দুপুর সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে দেখি ফ্ল্যাটের মূল দরজা লক করা। বাসার দারোয়ানকে ডেকে তালা ভেঙে দরজা খুলে বাসার ভেতর প্রবেশ করে দেখতে পাই রুমের সমস্ত জিনিস এলোমেলো অবস্থায় পড়ে আছে। আমার ওয়ারড্রবের ড্রয়ারের তালা ভেঙে সাড়ে তিন হাজার ডলার চুরি করে নিয়ে গেছে।

তার আরেক রুমমেট তানিয়ার ব্যাগে থাকা নগদ সাড়ে ছয় হাজার টাকা, জন্মসনদ, প্রাইম ব্যাংকের চেক বই ও প্রাইম ব্যাংকের ভিসা কার্ডসহ ব্যাগ চুরি করে নিয়ে গেছে বলেও অভিযোগ করেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD