জয়ে ফিরলো বরিশাল, হেরেই চলছে সিলেট জয়ে ফিরলো বরিশাল, হেরেই চলছে সিলেট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জয়ে ফিরলো বরিশাল, হেরেই চলছে সিলেট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪০ পাঠক

ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি ফরচুন বরিশালের। কিন্তু একপ্রান্তে ঝড় তোলেন আহমেদ শেহজাদ।

পরে দ্রুত হাফ সেঞ্চুরি করেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাতে বড় রানের সংগ্রহ পায় দলটি। ওই রান তাড়ায় নেমে কখনোই সেভাবে পথ খুঁজে পায়নি সিলেট স্ট্রাইকার্স।

সিলেটে বিপিএলের ম্যাচে তাদের ৪৯ রানে হারিয়েছে বরিশাল। শুরুতে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান করেছে তারা। জবাব দিতে নেমে ১৩৭ রানে অলআউট হয়ে গেছে সিলেট। ৫ ম্যাচ খেলে সবগুলোতেই হারলো দলটি। তিন ম্যাচ হারের পর দ্বিতীয় জয় পেয়েছে বরিশাল।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ফরচুন বরিশালের। ৮ বলে ২ রান করে ফেরেন অধিনায়ক তামিম ইকবাল, ৫ বলে ১ রান করে আউট হন প্রিতম কুমারও। কিন্তু একপ্রান্তে ঝড় তোলেন আহমেদ শেহজাদ। ৩০ বলে হাফ সেঞ্চুরি ছুয়ে ফেলেন তিনি।

এক সময় সেঞ্চুরির সম্ভাবনা জাগালেও শেষ অবধি সেটি পারেননি শেহজাদ। পাকিস্তানি এই ব্যাটার ৯ চার ও ২ ছক্কায় ৪১ বলে ৬৬ রান করে বেনি হাওয়েলের বলে তার হাতেই ক্যাচ দেন। সৌম্য সরকার ১৭ বলে ২০ ও মুশফিকুর রহিম আউট হন ১৯ বলে ২২ রানে।

কিন্তু বরিশালের রান দুইশ ছোঁয়ার কাছাকাছি নিয়ে যান মাহমুদউল্লাহ রিয়াদ। এই ব্যাটার ২৩ বলে হাফ সেঞ্চুরি করেন। শেষ অবধি অপরাজিত থেকে ২৪ বলে করেন ৫১ রান। অপরাজিত থাকা আরেক ব্যাটার মেহেদী হাসান মিরাজের ব্যাট থেকে ৬ বলে আসে ১৫ রান।

রান তাড়ায় নেমে সুবিধা করতে পারেনি সিলেট স্ট্রাইকার্সও। দলের পক্ষে সর্বোচ্চ রান আসে জাকির হাসানের ব্যাট থেকে। ৪ চার ও ২ ছক্কায় ৩৪ বলে ৪৬ রান করেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রান করতে ২৩ বল খেলেন শামসুর রহমান শুভ। বরিশালের হয়ে ৪টি উইকেট নেন মোহাম্মদ ইমরান। এছাড়া দুটি করে উইকেট পান মেহেদী হাসান মিরাজ ও খালেদ আহমেদ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD