শেহজাদ-রিয়াদের ব্যাটে বরিশালের ১৮৬ শেহজাদ-রিয়াদের ব্যাটে বরিশালের ১৮৬ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শেহজাদ-রিয়াদের ব্যাটে বরিশালের ১৮৬

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪৪ পাঠক

টানা তিন ম্যাচ হেরে আজ জয়ের খোঁজে নামা ফরচুন বরিশালের হয়ে দারুণ ইনিংস খেলেছেন আহমেদ শেহজাদ। তার দারুণ ইনিংসের পর মাহমুদউল্লাহ রিয়াদের ঝড়ো ফিফটিতে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে বড় সংগ্রহ পায় তামিম ইকবালের দল।

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠদশ ম্যাচে আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিলেটের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করে ফরচুন বরিশাল।

দ্বিতীয় ওভারে তামিম ইকবালকে হারিয়ে শুরু হয় বরিশালের ইনিংস। দলের অধিনায়ক বিদায় নেন ২ রান করে। তিনে নামা প্রিতম কুমারও ব্যাট হাতে ব্যর্থ হন। তবে চারে নেমে ২০ রান যোগ করেন সৌম্য সরকার। একপ্রান্তে লড়তে থাকা শেহজাদের সঙ্গে ৫০ রানের জুটি গড়ে তিনি বিদায় নেন। তবে শেহজাদ ৩০ বলে ঠিকই তুলে নেন ফিফটি। তবে চতুর্দশ ওভারে বেনি হাওয়েলের দারুণ এক ক্যাচে বিদায় নিতে হয় তাকে। যাওয়ার আগে ৪১ বলে ৯ চার ও ২ ছক্কায় তিনি খেলে যান ৬৬ রানের ইনিংস।

পাঁচে নামা মুশফিকুর রহিমও বিদায় নেন দারুণ এক ক্যাচে। বাউন্ডারি লাইনে ক্যাচটি নেন নাইম হাসান। মুশফিক ফিরেন ২২ রান করে। শেষদিকে ব্যাটে ঝড় তোলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদি হাসান মিরাজ। মাত্র ২৩ বলে পঞ্চাশ পূর্ণ করা মাহমুদউল্লাহ ৭ চার ও ২ ছক্কায় ৫১ রান করে অপরাজিত থাকেন। মিরাজ খেলেন ৬ বলে অপরাজিত ১৫ রানের ইনিংস।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD