কটিয়াদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা কটিয়াদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কটিয়াদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ পাঠক

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম নয়নকে (৩৬) কুপিয়ে তার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নের কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত রফিকুল ইসলাম নয়ন উপজেলার সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়ার ছেলে। তিনি কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার গচিহাটা বাজার থেকে বাড়ি ফিরছিলেন নয়ন। পথে কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির কাছে পৌঁছালে তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। এসময় তারা কুপিয়ে নয়নের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে দেয়। এছাড়া নয়নের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায় তারা। পরে আশঙ্কাজনক অবস্থায় নয়নকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বাংলানিউজকে জানান, এখনো এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD