হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৬ পাঠক

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাজ হোসাইন শাহিন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার বন্ধু আমজাদ হোসেন আজিম (২০) আহত হয়েছেন।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে এদিন সকাল ১০টার দিকে চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন।

পরিবার নিয়ে শাহিন ঢাকার কেরানীগঞ্জের কদমতলী এলাকায় থাকতেন। বংশালে একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করতেন তিনি। একই এলাকায় মোটরপার্টসের দোকানে কাজ করতেন আজিম।

আহত আজিম জানান, রাতে পাঁচটি মোটরসাইকেলে তারা নয়জয় বন্ধু মিলে ঘুরতে বের হন। মুন্সিগঞ্জ শ্রীনগর গিয়েছিলেন তারা। বেড়ানো শেষে সকালে আবার ঢাকায় ফিরছিলেন। আজিম এবং শাহীন ছিল একটি মোটরসাইকেলে। সেটি চালাচ্ছিল শাহিন নিজেই। ধোলাইপাড় দিয়ে হানিফ ফ্লাইওভারে ওঠার পর মোড় ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন শাহীন। তখন ছিটকে গিয়ে ফ্লাইওভারের রেলিংয়ের সঙ্গে তার ধাক্কা লাগে। এতে তার মুখমণ্ডল থেতলে যায়। আর আজিমের ডান হাত ভেঙে যায়। সঙ্গে সঙ্গে বন্ধুরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

নিহত শাহিনের শাশুড়ি রোজিনা আক্তার জানান, তিন বছর আগে তার মেয়ে ফাহমিদা আক্তার রিমিকে বিয়ে করেন শাহিন। তাদের একটি মেয়ে সন্তান আছে। বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিল। এরপর আজ সকালে তার দুর্ঘটনার খবর জানতে পারেন তারা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি মর্গে রাখা আছে। আহত আজিমের ডান হাতে আঘাত পেয়েছে। তাকে জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD