ইউপি চেয়ারম্যানের পা থেঁতলে দিয়েছে দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যানের পা থেঁতলে দিয়েছে দুর্বৃত্তরা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইউপি চেয়ারম্যানের পা থেঁতলে দিয়েছে দুর্বৃত্তরা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯ পাঠক

পটুয়াখালীর মহিপুর থানার লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা সস্ত্রীক হামলার শিকার হয়েছেন। এসময় হাতুড়ি দিয়ে পিটিয়ে চেয়ারম্যানের পা থেঁতলে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাতে কলাপাড়ার আলীপুর অগ্রণী ব্যাংক সংলগ্ন রাস্তায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে জানা যায়, হামলাকারীরা হাতুড়ি দিয়ে তার দুই হাঁটু পর্যন্ত থেঁতলে দিয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। এসময় তার স্ত্রীর ওপরও হামলা চালানো হয়েছে। হামলার পর গুরুতর আহত অবস্থায় স্থানীয় উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা বলেন, গ্রামের বাড়ি ইউনিয়নের তাহেরপুর থেকে আলীপুরস্থ বাসায় ফেরার পথে আমাকে হত্যা উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে। নজরুল ইসলাম ফকিরের নেতৃত্বে আলম ফকির, সোহেল ফকির, সেলিম ফকির, শাহীন, সুমন, রাজু, হেলেন কিলার বিউটিসহ আরো কয়েকজন হামলা চালিয়েছে।

কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক মুমসাদ সায়েম পুনাম বলেন, তার দুই পা ও কাধসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত চেয়ারম্যানের বড় ভাই কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মোল্লা জানান, পূর্ব পরিকল্পিতভাবে তার ভাইকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, হামলার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD