ফেনীর পরশুরামে শিশু লামিয়া হত্যার ঘটনায় মামলা ফেনীর পরশুরামে শিশু লামিয়া হত্যার ঘটনায় মামলা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফেনীর পরশুরামে শিশু লামিয়া হত্যার ঘটনায় মামলা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০ পাঠক

ফেনীর পরশুরাম পৌরসভা এলাকায় উম্মে সালমা লামিয়া (৭) নামে এক শিশু হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত ১০টা পর্যন্ত অপরাধীদের শনাক্ত করতে পারেনি পুলিশ।

 

এর আগে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতেই অজ্ঞাতনামা আসামি করে পরশুরাম থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন লামিয়ার বাবা নুরুন্নবী। এরপর বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফেনীর পুলিশ সুপার (এসপি) জাকির হাসান। এ সময় থানা হেফাজতে থাকা লামিয়ার মা আয়েশা, সৎমা রেহানা ও বড় বোন নিহার সঙ্গে কথা বলেন তিনি।

পরশুরাম থানা পুলিশের একটি সূত্র জানায়, তাদের ধারণা শিশুটির বাবা ‘নুরুন্নবীর সাবেক স্ত্রী আয়েশার পরিকল্পনায় এ হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। তাদের দাবি, ঘটনার চার দিন আগেও আয়েশা পরশুরামে আসেন। তবে বিষয়টি এখনও নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে, দ্রুততম সময়ের মধ্যে দোষীদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলে আশা প্রকাশ করছেন তারা।

সংশ্লিষ্ট ওই সূত্রের দাবি, ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী শিশুটির বড় বোন নিহার (১১) কথা অনুযায়ী সে হত্যাকারীদের দেখলে চিনতে পরবে। কারণ হত্যাকারীরা হেলমেট পরা থাকলেও বাসায় ঢুকে হেলমেট খুলে ফেলেন। তাদের মধ্যে একজনের গায়ের রং কালো ও সামান্য মোটা। আগেও তাদের দুজনকে পরশুরাম স্টেশন রোডে দেখেছে সে। দুজনের সঙ্গেই তার মায়ের পরিচয় ছিল।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন জানান, বাবা-মায়ের দাম্পত্যকলহের জের ধরে এ হত্যাকাণ্ডটি ঘটতে পারে। তদন্ত চলমান রয়েছে। লামিয়ার মা আয়েশা ও সৎমা রেহেনা আক্তারকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পরশুরাম পৌরসভার পশ্চিম বাঁশপদুয়া এলাকার কলাবাগানে নিজ বাসায় স্কেচ টেপ দিয়ে হাত, পা ও কালো কাপড় দিয়ে চোখ-মুখ বেঁধে শিশু লামিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেন হেলমেট পরা দুই যুবক। এ সময় তার বড় বোন ফাতেমা আক্তার নিহা (১২) কৌশলে পালিয়ে পাশের কক্ষে ঢুকে দরজা আটকে দিয়ে প্রাণে রক্ষা পায়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD